কুমিল্লা
রবিবার,১৬ মে, ২০২১ খ্রিস্টাব্দ
২ জ্যৈষ্ঠ, ১৪২৮ | ৩ শাওয়াল, ১৪৪২

কুমিল্লায় ধর্ষণের পর হাত-পা বেঁধে তরুণীকে হত্যা; আটক ১

ফাইল ছবি

কুমিল্লার লাকসামে ধর্ষণ শেষে হাত-পা বেঁধে নাছিমা আক্তার (৩০) নামে এক তরুণীকে হত্যা করা হয়েছে। মঙ্গলবার (২৬ ফেব্রুয়ারি) লাকসাম পৌর এলাকার গোপালপুর গ্রাম থেকে তার লাশটি উদ্ধার করা হয়। বিকেলে ময়না তদন্তের জন্য লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে মাঈন উদ্দিন (৩৫) নামে এক যুবককে আটক করা হয়েছে। আটক মাঈন উদ্দিন গোপালপুর গ্রামের মৃত. আবদুল জলিলের ছেলে।

লাকসাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোজ কুমার দে নতুন কুমিল্লাকে তথ্যটি নিশ্চিত করে জানান, সকালে লাকসাম পৌর এলাকার গোপালপুরে মৃত. ইব্রাহিম মিয়ার ছেলে শাহ আলমের একটি পরিত্যাক্ত টিনসেড ঘরে হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় স্থানীয়রা এক তরুণীর লাশ দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে বিকেলে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে।

ধারণা করা হচ্ছে তরুণীকে ধর্ষণ শেষে গলায় ওড়না পেছিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে মাঈন উদ্দিনকে আটক করা হয়েছে। প্রাথমকি জিজ্ঞাসাবাদে সে হত্যাকান্ডের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। মাঈন উদ্দিন আরো জানান, ওই তরুণীর বিয়ে হয়নি। সে দীর্ঘদিন ধরে বিভিন্ন স্থানে অবস্থান করে দেহব্যবসায় চালিয়ে যাচ্ছে বলে ওসি মনোজ কুমার দে জানান।

আরও পড়ুন