কুমিল্লা
বৃহস্পতিবার,২৮ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ
১৩ আশ্বিন, ১৪৩০ | ১২ রবিউল আউয়াল, ১৪৪৫
শিরোনাম:
অভি’কে সিইও হিসেবে অনুমোদন দিলো আইডিআরএ কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন

কুমিল্লায় ডাকাতের হামলায় পুলিশ ও ইউপিসদস্যসহ আহত ৬

প্রতীকী ছবি

কুমিল্লা মুরাদনগরে সোনাকান্দা দরবার শরিফের বার্ষিক ওয়াজ ও ছাওয়াব মাহফিল থেকে বাড়ি ফেরার পথে ডাকাতির কবলে পড়েছে দরবারের একদল ভক্ত। সংঘবদ্ধ ডাকাতদল ভক্তদের হাত পা বেধে তাদের বহনকারী একটি সিএনজি চালিত অটোরিক্সা, মোবাইল ফোন, নগদ অর্থ লুটে নেয় ডাকাত দলের সদস্যরা। এ সময় তাদের পিটুনিতে অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা, সাবেক ইউপি সদস্যসহ ছয় জন আহত হয়।

আহতরা হলেন, জেলার ব্রাহ্মপাড়া উপজেলার মালাপাড়া ইউনিয়নের অলুয়া গ্রামের সিএনজির চালক সরু মিয়া, সাবেক পুলিশ কর্মকর্তা আব্দুল আলীম, সাবেক ইউপি সদস্য বারেক মেম্বার, সফিক মিয়া, ব্যাবসায় জয়নাল আবেদিন ও তার ৬ বছরের ছেলে রাফি।

মঙ্গলবার (২৬ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১টার দিকে উপজেলার বাঙ্গরাবাজার থানার কোম্পানীগঞ্জ-নবীনগর সড়কের মেটংঘর কাউন্নামোরা এলাকায় এ ঘটনা ঘটে।

সিএনজি অটোরিক্সার মালিক নাইমুল হক নতুন কুমিল্লাকে জানান, মঙ্গলবার দুপুরে বি-পাড়া থেকে সোনাকান্দা দরবারের পাচঁ জন ভক্তকে নিয়ে আমার বাবা সরু মিয়া সিএনজি অটোরিক্সা নিয়ে মুরাদনগর উপজেলার সোনাকান্দা দরবার শরিফের বার্ষিক ওয়াজ ও ছাওয়াব মাহফিলে অংশ নেয়। মাহফিল থেকে রাতে বাড়ি ফেরার পথে মুরাদনগর উপজেলার কোম্পানীগঞ্জ-নবীনগর সড়কের মেটংঘর কাউন্নামোরা এলাকায় পৌছলে একদল ডাকাত সড়কে কাঠের চৌকি ফেলে গাড়ির গতিরোধ করে।

এসময় গাড়িতে থাকা সকলের হাত-পা বেধে মারধর করে এবং সঙ্গে থাকা নগদ অর্থ, মোবাইল ফোন ও সিএনজিটি লুট করে নিয়ে যায়। যাত্রীদের মধ্যে জয়নাল আবেদীনের লুকিয়ে রাখা মোবাইল ফোন থেকে ৯৯৯ নাম্বারে কল করলে বাঙ্গরা বাজার থানা পুলিশ এসে যাত্রীদের উদ্ধার করে।

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান নতুন কুমিল্লাকে বলেন, এ বিষয়ে লিখিত অভিযোগ পেলে প্রয়োজনিয় ব্যাবস্থা গ্রহন করা হবে।

আরও পড়ুন