কুমিল্লা
শুক্রবার,২৩ এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
১০ বৈশাখ, ১৪২৮ | ১০ রমজান, ১৪৪২

চান্দিনায় টহল পুলিশকে ফাঁকি দিয়ে সড়কে ডাকাতি

কুমিল্লার চান্দিনায় টহল পুলিশকে ফাঁকি দিয়ে ডুমুরিয়ায় সড়কে ব্যারিকেড দিয়ে অস্ত্রের মুখে জিম্মি করে যাত্রীদের সর্বস্ব লুটে নিয়েছে ডাকাত দল। বুধবার (২৭ ফেব্রুয়ারি) রাতে উপজেলার বদরপুর সড়কের ডুমুরিয়া ব্রিজ এলাকায় ঘন্টা ব্যাপী এ গণডাকাতির ঘটনা ঘটে। এতে ডাকাত দলের মারপিট ও ছুরিকাঘাতে মো. শিপন (২০), আশেক এলাহি (১৯) ও বোরহান (১৮) গুরুতর আহত সহ অনন্ত ১০ জন আহত হয়।

এসময় যাত্রী ও চালকদের কাছ থেকে নগদ ৬৩ হাজার ৩৭০টাকা ও ১০টি মোবাইল সেট নিয়ে যায় ডাকাত দলের সদস্যরা। এছাড়া একটি সিএনজি চালিত অটো রিকশাও ভাংচুর করে তারা।

সিএনজি চালক মো. আকতার ও পিকআপ ভ্যান চালক মো. জাহাঙ্গীর আলম নতুন কুমিল্লাকে জানান, ১০/১৫ জনের একদল সশস্ত্র ডাকাত তিনভাগে বিভক্ত হয়ে সড়কে ব্যারিকেড দিয়ে অস্ত্রের মুখে যাত্রীদের জিম্মি করে ঘণ্টা ব্যাপী লুটপাট চালায়। এ সময় তারা ছুরি, রাম দা, হকিস্টিক দিয়ে সবাইকে আঘাত করে।

চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবুল ফয়সাল নতুন কুমিল্লাকে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ভুক্তভোগীদের কাছ থেকে তথ্য সংগ্রহ করে। এ ব্যাপারে দ্রুত আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এখন থেকে রাত ৮টার পর সড়কে টহল আরও জোরদার করা হবে বলে তিনি জানান।

আরও পড়ুন