কুমিল্লা
রবিবার,২৭ সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
১২ আশ্বিন, ১৪২৭ | ৯ সফর, ১৪৪২

কুমিল্লায় বজ্রপাতে ডুবে যাওয়া মৎস্য কর্মীর লাশ উদ্ধার

নিহত ইসহাক আলী

কুমিল্লার চান্দিনায় বজ্রপাতে পানিতে ডুবে যাওয়া মৎস্য কর্মী ইসহাক আলীর (৫৫) মরদেহ ২৭ ঘন্টা পর উদ্ধার করেছে ডুবুরিদল। বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে চান্দিনা পৌরসভার ৪নং ওয়ার্ড বেলাশহর এলাকার আরএনআর সিরামিক ফ্যাক্টরী সংলগ্ন দিঘী থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত ইসহাক আলী সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার বিশ্বাসপাড়া গ্রামের মৃত জয়নাল আবেদীনের ছেলে। সে দীর্ঘ ১০ বছর যাবৎ কুমিল্লার দাউদকান্দি উপজেলার বারপাড়া গ্রামের গোলাম মোহাম্মদ মিয়াজীর ছেলে মৎস্য ব্যবসায়ী মিজান মিয়াজীর অধীনে থেকে কাজ করে আসছেন।

এদিকে, মরদেহ উদ্ধারের পর জেলা প্রশাসক (ডিসি) এর নির্দেশে নিহতের মরদেহ বাড়ি নিয়ে যাওয়ার খরচ ও দাফনের জন্য ২০ হাজার টাকা প্রদান করেন চান্দিনা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এসএম জাকারিয়া।

এর আগে বুধবার (২৭ ফেব্রুয়ারি) বিকাল পৌঁনে ৩টার দিকে বেলাশহর দিঘীতে মাছের খাবার ছিটাতে গিয়ে এ দুর্ঘটনায় স্বীকার হন ইসহাক আলী।

চান্দিনা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার (এসও) সফিক উদ্দিন নতুন কুমিল্লাকে জানান, খবর পেয়ে বুধবার বিকাল থেকে আমরা উদ্ধার কাজ শুরু করি। না পেয়ে চাঁদপুর থেকে ৫ সদস্যের ডুবুরিদল ঘটনাস্থলে পৌছে উদ্ধার অভিযান শুরু করে। সন্ধ্যা ৬টার দিকে মরদেহের সন্ধান মেলে।

২ দিনেও সন্ধান মেলেনি বজ্রপাতে ডুবে যাওয়া মৎস্য কর্মীর

আরও পড়ুন