কুমিল্লা
মঙ্গলবার,২৯ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১৪ অগ্রহায়ণ, ১৪২৯ | ৪ জমাদিউল আউয়াল, ১৪৪৪
শিরোনাম:
কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি

কুমিল্লায় অগ্নিকান্ডে ৩টি ঘর পুড়ে ছাই

ফাইল ছবি

কুমিল্লার বুড়িচংয়ে বিদ্যুৎ শর্ট সাকির্টের মাধ্যমে আগুন লেগে ৩টি ঘর পুড়ে ছাই হয়ে গেছে। চান্দিনা ও কুমিল্লা ফায়ার সার্ভিসের ২টি ইউনিট ঘটনাস্থলে পৌছে দেড় ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনেন। এতে নগদ টাকা, স্বর্ণালংকার ও আসবাবপত্রসহ অনন্ত ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়। বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) রাতে উপজেলার দূর্গাপুর গ্রামের আনোয়ার হোসেনের বাড়িতে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ইমাম হোসেন মুন্সী নতুন কুমিল্লাকে জানান, বৃহস্পতিবার রাতে মোকাম ইউনিয়নের দূর্গাপুর গ্রামের আব্দুল মান্নানের ছেলে আনোয়ার হোসেনের রান্না ঘরে বিদ্যুৎ শর্ট সার্কিটের মাধ্যমে অগ্নিকান্ডের সূত্র পাত হয়। মুহুর্তের মধ্যে আগুনের লেলি হান শিখা চার দিতে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে কুমিল্লা ও চান্দিনা ফায়ার সাভির্সের দুইটি ইউনিট ঘটনাস্থলে পৌছে দেড় ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।

এর মধ্যে আনোয়ার হোসেনের রান্না ঘরসহ ২টি ঘর এবং তার ভাই মনির হোসেনের একটি ঘর আগুনে সম্পূর্ন পুড়ে ছাই হয়ে যায়। এতে করে আনোয়ারের ঘরে থাকা নগদ ৩০হাজার টাকা, আনোয়ার ও মনিরের ঘরের প্রায় ৬ ভরি স্বর্ণালংকার, ইলিকট্রিক সামগ্রী, আসবাবপত্র সহ অনন্ত ১০লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়।

আরও পড়ুন