কুমিল্লা
রবিবার,১৬ মে, ২০২১ খ্রিস্টাব্দ
২ জ্যৈষ্ঠ, ১৪২৮ | ৩ শাওয়াল, ১৪৪২

সদর দক্ষিণে জেনারেল মেডিকেল এসোসিয়েশনের সম্মেলন অনুষ্ঠিত

পল্লি চিকিৎসকের কল্যাণে একটি অরাজনৈতিক পেশাজীবি সংগঠন জেনারেল মেডিকেল এসোসিয়েশন (জি.এম.এ) কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা সম্মেলন-২০১৯ শনিবার (২ মার্চ) দুপুরে পদুয়ার বাজার বিশ্বরোডে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জি.এম.এ কেন্দ্রীয় কমিটি চেয়ারম্যান ডা: মো: নুরুল আমিন রতন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডা: জাহাঙ্গীর আলম,ডা: মো: শরিফুল ইসলাম,ডা: মো: হাবিবুর রহমান রাসেল,ডা: মো: সেলিম রেজা। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ডা: শাহ মো: ইব্রাহীম খলিল। সম্মেলনে সভাপতিত্ব করেন ডা: মো: জাকির হোসেন।

অনুষ্ঠাটি সঞ্চালনা করেন ডা: এম.জাফর আহমেদ। সম্মেলনে জেনারেল মেডিকেল এসোসিয়েশন (জি.এম.এ) কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা কমিটি ঘোষনা করা হয়। কমিটিতে সভাপতি ডা: এম. জাফর আহমেদ,সহ-সভাপতি ডা: মো: আবুল কালাম মজুমদার,সাধারণ সম্পাদক ডা: মো: জামাল হোসাইন,সহ-সাধারণ সম্পাদক ডা: মো: গিয়াস উদ্দিন সুমন,সাংগঠনিক সম্পাদক ডা: মঞ্জুর হোসাইন,কোষাধ্যক্ষ ডা: আব্দুল্লাহ আল মামুন,দপ্তর ও প্রচার সম্পাদক ডা: মো: হুমায়ুন কবির,ধর্ম ও আইন সম্পাদক ডা: মো: মোস্তফা কামাল,স্বাস্থ্য ও মহিলা বিষয়ক সম্পাদক ডা: শাহিনা আক্তার বিউটি,ক্রিড়া ও সংস্কৃতি সম্পাদক ডা: মো: আক্তার হোসেন, তথ্য ও সমাজ কল্যান সম্পাদক ডা: মো: মিজানুর রহমান।

আরও পড়ুন