কুমিল্লা
বৃহস্পতিবার,১ জুন, ২০২৩ খ্রিস্টাব্দ
১৮ জ্যৈষ্ঠ, ১৪৩০ | ১১ জিলকদ, ১৪৪৪
শিরোনাম:
অভি’কে সিইও হিসেবে অনুমোদন দিলো আইডিআরএ কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন

সদর দক্ষিণে মরহুম আব্দুর রহিম স্বরণে দোয়া ও আলোচনা সভা

কুমিল্লা সদর দক্ষিণের বেলতলীস্থ প্রতিজ্ঞা পরিষদের প্রতিষ্ঠাকালীন নির্বাহী সচিব ও বর্তমান নির্বাহী সভাপতি মরহুম আব্দুর রহিম স্বরণে রবিবার (৩ মার্চ) দুপুরে প্রতিজ্ঞা পরিষদ সংলগ্ন মাঠে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

প্রতিজ্ঞা পরিষদের প্রতিষ্ঠাকালীন সদস্য ও বিশিষ্ট সমাজ সেবক হাজী সিদ্দিকুর রহমান এর সভাপতিত্বে স্বরণ সভায় অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন সদর দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা মিয়া মোহাম্মাদ কেয়ামউদ্দিন,সদর দক্ষিণ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার,বিশিষ্ট ব্যবসায়ী ও হামদার্দ এর পরিচালক কাজী মনসুরুল হক,প্রতিজ্ঞা পরিষদের সহ-সভাপতি আলহাজ্ব মামুনুর রশিদ মজুমদার, সেবা মানবিক উন্নয়ন কেন্দ্রের প্রতিষ্ঠাতা মোঃ সালাহ উদ্দিন আহম্মেদ, মরহুমের ছেলে জিয়া ফজলে রহিম, সমাজ সেবক মোঃ মোতালেব মেম্বার।

স্বরণ সভায় স্বাগত বক্তব্য রাখেন প্রতিজ্ঞা পরিষদের নির্বাহী পরিচালক ইমরাদ জুলকারনাইন ইমন। স্বরণ সভায় বক্তারা মরহুম আব্দুর রহিম এর আত্মার মাগফিরাত কামনা করে বলেন তিনি একজন ভাল মনের মানুষ ছিলেন। তিনি সর্বদা সমাজের মানুষের কল্যাণে কাজ নিজেকে নিয়োজিত রাখতেন। প্রতিজ্ঞা পরিষদের তাঁর অবদান ছিল অতুলনীয়।

আব্দুর রহিম তাঁর রেখে যাওয়া স্মৃতিগুলোর মাঝে বেঁচে থাকবেন যুগের পর যুগ। প্রতিজ্ঞা পরিষদের সহকারী নির্বাহী পরিচালক বশিরুল হাসানের সঞ্চালনায় অতিথিদের মধ্যে আরো উপস্থিত ছিলেন প্রতিজ্ঞা পরিষদের প্রাক্তন কর্মকর্তা অধ্যাপক আব্দুল হাকিম,প্রতিজ্ঞা পরিষদের নির্বাহী কমিটির সদস্য নাজমুন্নাহার রিফানা,আলী আক্কাস প্রমুখ। মিলাদ ও দোয়া পরিচালনা করেন মাওলানা মোবারক করিম জাহাঙ্গীর ও মাওলানা নজরুল ইসলাম।

আরও পড়ুন