কুমিল্লা
সোমবার,৩০ জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১৬ মাঘ, ১৪২৯ | ৭ রজব, ১৪৪৪
শিরোনাম:
কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি

কুমিল্লায় ক্রিকেট খেলা নিয়ে কিশোরকে পিটিয়ে হত্যা

ফাইল ছবি

কুমিল্লায় ক্রিকেট খেলাকে কেন্দ্র করে সাজ্জাতুল ইসলাম (১৫) নামে এক কিশোরকে পিটিয়ে হত্যা করা হয়েছে। শনিবার (৯ মার্চ) রাতে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত সাজ্জাতুল কুমিল্লা নগরীর ২০নং ওয়ার্ডের দিশাবন্দ গ্রামের প্রবাসী মো. শফিকুল ইসলামের ছেলে। অভিযুক্ত মো. ইউসুফ নগরীর চর্থা এলাকার বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, গত শুক্রবার (৮ মার্চ) দিশাবন্দ গ্রামে ক্রিকেট খেলা নিয়ে দ্বন্দ্বের একপর্যায়ে সাজ্জাতুলকে স্টাম্প দিয়ে আঘাত করে অভিযুক্ত ইউসুফ। এতে ঘটনাস্থলেই অজ্ঞান হয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি দেখে চিকিৎসকরা তাকে ঢাকায় পাঠায়। শনিবার রাতে সাজ্জাতুল ঢাকার একটি হাসপাতালে মারাযায়। আজ রবিবার (১০ মার্চ) সকালে তার মরদেহ বাড়িতে আনা হয়েছে।

অভিযুক্ত ইউসুফের মামা মোশারফ হোসেন নতুন কুমিল্লাকে বলেন, ক্রিকেট খেলায় দ্বন্দ্বের একপর্যায়ে সাজ্জাতকে স্টাম্প দিয়ে আঘাত করে ইউসুফ।

কুমিল্লা সিটি করপোরেশনের ২০নং ওয়ার্ড কাউন্সিলর মো. সুরুজ মিয়া নতুন কুমিল্লাকে জানান, বিষয়টি তদন্ত করে অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে ব্যবস্থা নেবে পুলিশ।

কুমিল্লা সদর দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুনুর রশীদ নতুন কুমিল্লাকে বলেন, মৌখিক ভাবে খবরটি শুনেছি। তবে এ বিষয়ে লিখিত ভাবে কোন অভিযোগ হয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

আরও পড়ুন