কুমিল্লা
সোমবার,২৮ সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
১৩ আশ্বিন, ১৪২৭ | ১০ সফর, ১৪৪২

কুমিল্লা সীমান্তে তিন মাদক ব্যবসায়ী আটক

কুমিল্লা সীমান্তে ইয়াবা ট্যাবলেট ও ফেনসিডিলসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

সোমবার (১১ মার্চ) বিকেলে বিজিবির কুমিল্লা-১০ ব্যাটালিয়নের অধিনায়ক আবু মোহাম্মদ মহিউদ্দিন নতুন কুমিল্লাকে এ তথ্য নিশ্চিত করেছেন।

আটকরা হলেন, সদর দক্ষিণ উপজেলার একবালিয়া গ্রামের মোঃ এরশাদ মিয়ার ছেলে মোঃ আলমগীর হোসেন (২০), একই এলাকার মৃত বাহার উদ্দিনের ছেলে মোঃ রাসেল মিয়া (১৯) এবং একই উপজেলার কনেশতলা গ্রামের মোহাম্মদ আব্দুলের ছেলে মো. শাকিল মিয়া (২১)।

এর আগে সকালে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার ভারতীয় সীমান্তবর্তী এলাকার দূর্গাপুর এলাকায় পৃথক দুটি অভিযান চালিয়ে এদের আটক করা হয়।

অধিনায়ক আবু মোহাম্মদ মহিউদ্দিন বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লা সীমান্তবর্তী এলাকা দূর্গাপুর এলাকায় বিজিবির যশপুর ক্যাম্পের সদস্যরা পৃথক দুটি অভিযান চালিয়ে ১৪৮ বোতল ফেনসিডিল ও ৬ পিস ইয়াবা ট্যাবলেট ও একটি মোটরবাইকসহ তিন জনকে আটক করা হয়। এ ঘটনায় কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানায় বিকেলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের শেষে আদালতের মাধ্যমে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে টাঠানো হয়েছে।

আটককৃত মাদক কুমিল্লা জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এবং মোটর বাইকটি কাস্টমস অফিসে জমা করা হয়েছে বলে অধিনায়ক আবু মোহাম্মদ মহিউদ্দিন জানান।

আরও পড়ুন