কুমিল্লা
বৃহস্পতিবার,২৫ ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
১২ ফাল্গুন, ১৪২৭ | ১২ রজব, ১৪৪২

কুমিল্লায় চেক জালিয়াতি মামলায় খন্দকার আবু গ্রেফতার

প্রতীকী ছবি

কুমিল্লা মহানগরীর শাকতলা এলাকা থেকে মো: খন্দকার আবু আহম্মেদ (৫০) নামে এক ব্যক্তি ১০ লাখ টাকার চেক জালিয়াতি মামলায় গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (১২ মার্চ) দুপুরে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করে ইপিজেড ফাঁড়ি পুলিশ।

ইপিজেড ফাঁড়ির ইনচার্জ আজিজ আহমেদ নতুন কুমিল্লাকে জানান, দক্ষিণ চর্থা এলাকার আলী আকবরের ছেলে হাবিবুর রহমানের কাছ থেকে বিভিন্ন সময়ে ১০ লাখ টাকা ধার নেয়। এ টাকা ফেরৎ দিকে বিভিন্ন বাহানা ধরে সে। এ ঘটনায় গত বছর ৩০ আগষ্ট ১০ লাখ টাকার ইসলামী ব্যাংকের একটি চেক প্রদান করেন। একাউন্টে টাকা না থাকায় চেকটি ডিজঅনার করা হয়।

এ ঘটনায় গত বছর ১ অক্টোবর খন্দকার আবু আহম্মেদকে একটি লিগ্যাল নোটিশ পাঠানো হয়। ওই নোটিশে তিনি কোন জবাব দেননি।পরবর্তী হাবিবুর রহমান বাদী হয়ে ১২ নভেম্বর ২০১৮ইং তারিখ কুমিল্লা বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট ১নং আমলী আদালতে মামলা দায়ের করেন। ওই মামলার দুইটি হাজিরায় খন্দকার আবু আহম্মেদ অনুপস্থিত থাকায় বিজ্ঞ আদালত তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারী করে।

মঙ্গলবার দুপুরে তার নিজ বাড়ি নগরীর শাকতলায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে বলে ইনচার্জ আজিজ জানান।

আরও পড়ুন