কুমিল্লা
শনিবার,৮ মে, ২০২১ খ্রিস্টাব্দ
২৫ বৈশাখ, ১৪২৮ | ২৫ রমজান, ১৪৪২

মুরাদনগরে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

স্বাধীন বাংলার স্থপতি, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবসে র‌্যালি, আলোচনা সভা, পুরষ্কার বিতরন, সাংস্কৃতিক অনুষ্ঠান ও শিশু সমাবেশের মধ্যদিয়ে পালন করেছে মুরাদনগর উপজেলা প্রশাসন।

উপজেলার পরিষদ প্রাঙ্গন থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষন করে উপজেলা পরিষদ মাঠে এসে শেষ হয়। পরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করে উপজেলা পরিষদ মাঠের মঞ্চে কেক কেটে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উদযাপন করা হয়। শিশু দিবস উপলক্ষে আলোচনা সভা, পুরষ্কার বিতরন, ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মিতু মরিয়মের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) রায়হান মেহেবুব, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আলীনুর বশীর, কুমিল্লা উত্তর জেলা কৃষকলীগের সাধারন সম্পাদক পার্থ সারথী দত্ত, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শফিউল আলম তালুকদার, শিক্ষা অফিসার শাহ্ ইকবাল মনসুর, পল্লী উন্নয়ন কর্মকর্তা রমেন কুমার সাহা, কুরুন্ডি দাখিল মাদ্রাসার সুপার জসিম উদ্দিন, গাইডুলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিলা রানী সাহা।

সমাজসেবা অফিসার কবির আহম্মেদ ও সহকারী পল্লী উন্নয় কর্মকর্তা গোলাম মোস্তফার সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, মুরাদনগর থানার অফিসার ইনচার্জ একেএম মনজুর আলম, বাঙ্গরা বাজার থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান, প্রাণীসম্পদ কর্মকর্তা কামরুল ইসলাম, মহিলা বিষয়ক কর্মকর্তা পারভীন আক্তার, উপজেলা প্রকৌশলী জাহাঙ্গীর কবির, কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি কোম্পানীগঞ্জ অফিসের ডিজিএম হাবীবুর রহমান, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মমিনুল হক, পল্লী সঞ্চয় ব্যাংকের শাখা ব্যবস্থাপক আফজালের রহমান,

সমবায় কর্মকর্তা দেবেশ কুমার সিংহ, বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির কেন্দ্রিয় কমিটির সাধারন সম্পাদক গাজী ইল হক চৌধুরী, সহ:শিক্ষা অফিসার আনোয়ার চৌধুরী, তুহিন কান্তি দাস, জয়নাল আবেদীন প্রমুখ।

এছাড়ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষাক শিক্ষার্থী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন