কুমিল্লা
সোমবার,২৮ সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
১৩ আশ্বিন, ১৪২৭ | ১০ সফর, ১৪৪২

বুড়িচংয়ে চাঞ্চল্যকর হত্যা মামলার তিন আসামী গ্রেফতার

কুমিল্লার বুড়িচং উপজেলার ময়নামতি এলাকার স্কুল ছাত্রী পরী হত্যা ও মোকামের শরীফ হত্যা মামলার তিন আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।শনিবার (১৬ মার্চ) রাতে পৃথক দু’টি অভিযান চালিয়ে দেবপুর ফাঁড়ী পুলিশ তাদের গ্রেফতার করে।

পুলিশ সূত্র জানায়, ২০১১ সালে উপজেলার ময়নামতি ইউনিয়নের ময়নামতি গ্রামের পরী নামে এক স্কুল ছাত্রী খুন হয়। এ ঘটনায় বুড়িচং থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছিল। আলোচিত পরী হত্যা মামলার আসামী আবদুল গফুরকে (৪৫) শনিবার রাতে গ্রেফতার করে বুড়িচং থানাধীন দেবপুর পুলিশ ফাঁড়ীর উপ-পরিদর্শক মোহাম্মদ শাহীন কাদির। আটককৃত আবদুল গফুর উপজেলার দক্ষিন সমেষপুর গ্রামের মৃত আবদুল ওহাবের ছেলে।

এছাড়া গত ২০১৫ সালের ২৭ এপ্রিল ময়নামতির গন্ডুল এলাকায় বৈশাখী মেলায় খুন হয় মোকাম ইউনিয়নের মোকাম গ্রামের মোঃ শরীফুল ইসলাম। এ ঘটনায় ২৮ এপ্রিল বুড়িচং থানায় একটি হত্যা মামলা দায়ের হয়।

এ মামলার অন্যতম আসামী সহোদর দুই ভাই আবুল কাশেম ও আবুল হাসেম’কে শনিবার রাতে পৃথক আরেকটি অভিযান চালিয়ে গ্রেফতার করে উপ-পরিদর্শক মোহাম্মদ শাহীন কাদির। অটককৃত দুই ভাই উপজেলার ঝুমুর গ্রামের আঃ মান্নানের ছেলে। পুলিশ আটককৃত তিন আসামীকে গতকাল রোববার কুমিল্লা আদালতে প্রেরণ করেছে।

আরও পড়ুন