কুমিল্লা
শুক্রবার,২৩ এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
১০ বৈশাখ, ১৪২৮ | ১০ রমজান, ১৪৪২

কুমিল্লায় মহাসড়কের দাউদকান্দিতে ভুয়া এসআই আটক

কুমিল্লার দাউদকান্দিতে ইমরান পাটোয়ারী (২৪) নামে এক ভুয়া সাব-ইন্সপেক্টর আটক করা হয়েছে। বুধবার (২৭ মার্চ) দুপুরে আদালতের মাধ্যমে তাকে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে। এর আগে মঙ্গলবার মধ্যরাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার হাসানপুর এলাকায় একুশে পরিবহনের একটি বাস থেকে হাইওয়ে পুলিশ তাকে আটক করে। এ সময় তার কাছ থেকে একটি ওয়াকিটকি, একটি লেজার লাইট, দুটি মোবাইল সেট, ভুয়া পুলিশের আইডি কার্ড জব্দ করা হয়।

আটক ভুয়া পুলিশ ইমরান পাটোয়ারী চাঁদপুরের কচুয়া উপজেলার চিঙ্গুয়া গ্রামের মিজান পাটোয়ারী ছেলে।

দাউদকান্দি হাইওয়ে থানার সার্জেন্ট আলমগীর হোসেন নতুন কুমিল্লাকে জানান, রাতে মহাসড়কের হাসানপুরে সড়কে দায়িত্বরত হাইওয়ে পুলিশ সদস্যদের কাছে আটককৃত ইমরান এসে নিজেকে মতিঝিল থানার সাব-ইন্সপেক্টর বলে পরিচয় দেন এবং তাকে বহনকারী বাসটিকে উল্টোপথে যাওয়ার সুযোগ করে দিতে বলেন। এতে হাইওয়ে পুলিশ অপরগতা প্রকাশ করলে তাদের সাথে খারাপ আচরণ করে দেখে নেয়ার হুমকি দেন।

বিষয়টি হাইওয়ে পুলিশ তাদের উধর্তন কর্মকর্তাকে জানালে সার্জেন্ট আলমগীর হোসেন ঘটনাস্থলে পৌছে তার সাথে কথা বলেন। কথাবার্তা সন্দেহ এবং পুলিশের বিষয়ে সঠিক কোন উত্তর দিতে না পারায় তাকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়। এক পর্যায়ে তিনি স্বীকার করেন ভূয়া সাব-ইন্সপেক্টর।

এব্যাপারে বুধবার দাউদকান্দি মডেল থানায় তার বিরুদ্ধে মামলা দায়ের শেষে আদালতের মাধ্যমে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে বলে তিনি জানান।

আরও পড়ুন