কুমিল্লা
সোমবার,৩০ জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১৬ মাঘ, ১৪২৯ | ৭ রজব, ১৪৪৪
শিরোনাম:
কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি

কুমিল্লায় মাটিবাহী ট্রাক্টর চাপায় বৃদ্ধা নিহত

কুমিল্লার দেবিদ্বারে অবৈধ ভাবে গোমতী নদী থেকে মাটি কেটে নিয়ে যাওয়ার সময় বেপরোয়া ট্রাক্টরের চাপায় আয়েশা বেগম (৫০) নামের এক বৃদ্ধার মর্মান্তিক মৃত্যু হয়েছে। শুক্রবার (২৯ মার্চ) সকালে উপজেলার ফতেহাবাদ ইউনিয়নের চান্দপুর পশ্চিমপাড়া গ্রামে এ ঘটনায় ঘটে।

এ ঘটনায় উত্তেজিত স্থানীয় জনতা ট্রাক্টর চালকের ফাঁসির দাবিতে বিক্ষোভ করেছে। খবর পেয়ে দেবিদ্বার থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে কুমিল্লা মেডিকেল কলেজ হসপাতাল মর্গে প্রেরণ করে।

নিহতের স্বজনরা জানান, সকালে বাড়ি থেকে গোমতী বেড়িবাঁধ সংলগ্ন দোকানে যাওয়ার সময় বেপোয়ারা মাটিবাহী ট্রাক্টরে চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় আয়েশা বেগমের।

দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: জহিরুল আনোয়ার নতুন কুমিল্লাকে জানান, ট্রাক্টর চাপায় পিষ্ট হওয়া নিহত নারীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমেক মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে এ ব্যাপারে আইনগত প্রয়োজনিও ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।

আরও পড়ুন