কুমিল্লা
বুধবার,১ ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১৮ মাঘ, ১৪২৯ | ৯ রজব, ১৪৪৪
শিরোনাম:
কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি

উপজেলা নির্বাচন:

কুমিল্লায় ওসি আহসানুলকে নির্বাচনি দায়িত্ব থেকে অব্যাহতি

সৈয়দ আহসানুল ইসলাম

কুমিল্লার তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আহসানুল ইসলামকে নির্বাচনি দায়িত্ব থেকে অব্যাহতি দিয়েছে নির্বাচন কমিশন। উপজেলা নির্বাচনে পক্ষপাতমূলক আচরণের দায়ে তাকে এ অব্যাহতি দেওয়া হয়েছে বলে জানাগেছে। শনিবার (৩০ মার্চ) নির্বাচন কমিশন সচিবালয় থেকে এই আদেশ দেওয়া হয়েছে।

কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার মো. শাখাওয়াত হোসেন নতুন কুমিল্লাকে তথ্যটি নিশ্চিত করে জানান, পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপে অনুষ্ঠিত হবে কুমিল্লার তিতাস উপজেলার নির্বাচন। এ নির্বাচনের দায়িত্ব থেকে ওসি সৈয়দ আহসানুল ইসলামকে অব্যাহতি দিয়েছে নির্বাচন কমিশন।

এ প্রসঙ্গে মো. শাখাওয়াত হোসেন আরও জানান, শনিবার (৩০ মার্চ) নির্বাচন কমিশন সচিবালয়ের সহকারী সচিব নুর নাহার ইসলাম স্বাক্ষরিত এক চিঠিতে জানানো হয়, পঞ্চম উপজেলা নির্বাচনে পক্ষপাতমূলক আচরণের অভিযোগ তদন্ত সাপেক্ষে সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে তিতাস থানার ওসি সৈয়দ আহসানুল ইসলামকে অব্যাহতি দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

নির্বাচনসংক্রান্ত সব দায়িত্ব থেকে ৩০ মার্চ বিকাল ৫টা থেকে ২ এপ্রিল বেলা ২টা পর্যন্ত তাকে অব্যাহতি দেওয়া হয়েছে। তার জায়গায় ওই থানার তদন্ত কর্মকর্তা মঞ্জুর কাদের ভূঁইয়া দায়িত্ব পালন করবেন।

এছাড়া একজন সহকারী পুলিশ সুপার/অতিরিক্ত পুলিশ সুপারকে তদারকির দায়িত্ব দেওয়ার নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন

আরও পড়ুন