কুমিল্লা
সোমবার,২৬ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
১৩ ফাল্গুন, ১৪৩০ | ১৫ শাবান, ১৪৪৫
শিরোনাম:
অভি’কে সিইও হিসেবে অনুমোদন দিলো আইডিআরএ কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন

উপজেলা পরিষদ নির্বাচন:

কুমিল্লার দুই উপজেলায় আ’লীগ প্রার্থীর পরাজয়

অ্যাড.আবুল হাশেম খাঁন ও মো:জাহাঙ্গীর খাঁন চৌধুরী / ফাইল ছবি

কুমিল্লার বুড়িচং ও ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের দুই বিদ্রোহী প্রার্থী।

রবিবার (৩১ মার্চ) অনুষ্ঠিত নির্বাচনে ভোটগ্রহণ শেষে সন্ধ্যায় বেসরকারি ফলাফলে এ তথ্য জানা যায়।

ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে জয়ী হয়েছেন দলের বিদ্রোহী প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক আলহাজ মোহাম্মদ আবু তাহের।

নির্বাচনে তিনি পেয়েছেন ৪০ হাজার ১৫৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক জাহাঙ্গীর খান চৌধুরী পেয়েছে ২২ হাজার ভোট।

আলহাজ্ব মোহাম্মদ আবু তাহের ও আখলাক হায়দার / ফাইল ছবি

অপরদিকে বুড়িচংয়ে চেয়ারম্যান পদে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ও দলের উপজেলা কমিটির সহ-সভাপতি আখলাক হায়দার।

তিনি পেয়েছেন ৫৪ হাজার ৫০৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসেম খান পেয়েছেন ২৯ ৭৩৮ ভোট।

রাত ৮টায় শেষ খবর পাওয়া পর্যন্ত অন্য উপজেলাগুলোয় ভোট গণনা চলছিল।

আরও পড়ুন