কুমিল্লা
রবিবার,২৯ জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১৫ মাঘ, ১৪২৯ | ৬ রজব, ১৪৪৪
শিরোনাম:
কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি

কুমিল্লার তিতাসে উপজেলা নির্বাচন স্থগিত

কুমিল্লার তিতাস উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত ঘোষণা করেছে নির্বাচন কমিশন। রবিবার (৩১ মার্চ) বিকেল ৩টার দিকে নির্বাচন কমিশনের এ সিদ্ধান্তের কথা সাংবাদিকদের জানান জেলা রিটার্নিং কর্মকর্তা ও কুমিল্লার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কায়জার মোহাম্মদ ফারাবী।

জানা যায়, রবিবার তিতাস উপজেলার ৪৬টি কেন্দ্রে ভোটগ্রহণের কথা ছিল। কিন্তু গতকাল শনিবার দিবাগত রাতে ভোট কেন্দ্রে সহিংসতা ও ব্যালটে সিল মেরে বাক্স ভর্তি করার অভিযোগে উপজেলার ভিটিকান্দি, সাহাপুর, বন্ধরামপুরসহ ৩টি কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করা হয়।

এছাড়া রবিবার ভোট চলাকালে জাল ভোট, কেন্দ্র দখল ও সহিংসতাসহ নানা অভিযোগে উপজেলার জিয়ারকান্দি, দুধঘাটা ও দাসকান্দি কেন্দ্রের ভোট গ্রহণ স্থগিত করা হয়।

এদিকে উপজেলার বিভিন্ন কেন্দ্রে নৌকার প্রার্থী মো. শাহিনুল ইসলাম ওরফে সোহেল শিকদারসহ তার অনুসারী নেতাকর্মীদের বিরুদ্ধে সহিংসতা, কেন্দ্র দখল, ব্যালটে সিল মারা, মারধর ও জালভোটসহ বিভিন্ন অভিযোগ এনে দুপুরে ভোট বাতিলের দাবি জানান দলের বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী পারভেজ হোসেন সরকার।

কুমিল্লা জেলা রিটার্নিং কর্মকর্তা কায়জার মোহাম্মদ ফারাবী নতুন কুমিল্লাকে বলেন, বিভিন্ন কেন্দ্রে নানা অনিয়মের অভিযোগে নির্বাচন কমিশনের নির্দেশে বিকেল ৩টার দিকে তিতাস উপজেলার সকল কেন্দ্রের নির্বাচন স্থগিত করা হয়েছে।

আরও পড়ুন