কুমিল্লা
রবিবার,২৭ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১২ অগ্রহায়ণ, ১৪২৯ | ২ জমাদিউল আউয়াল, ১৪৪৪
শিরোনাম:
কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি

উপাচার্য ও রেজিস্ট্রারের সাথে কুবি কর্মকর্তা পরিষদের সাক্ষাৎ

কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) কর্মকর্তা পরিষদের নব নির্বাচিত কমিটির নেতৃবৃন্দ বিশ্ববিদ্যালয়টির উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী ও রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. মো. আবু তাহেরের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছে। রবিবার (৩১ মার্চ) সকালে তারা এ সৌজন্য সাক্ষাৎ করেন। এসময় তারা উপাচার্য ও রেজিস্ট্রারকে ফুল দিয়ে শুভেচ্ছা জানায়।

এসময় উপস্থিত ছিলেন কর্মকর্তা পরিষদের নব নির্বাচিত কমিটির সভাপতি জিনাত আমান এবং সাধারণ সম্পাদক মোহাম্মদ জাকির হোসেন। এছাড়াও উপস্থিত ছিলেন নতুন কমিটির সহ-সভাপতি বিপ্লব মজুমদার ও এ. এম. এম. সাইদুর রশীদ, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জাহিদুল আলম ও মোঃ মাসুদুর রহমান,

কোষাধ্যক্ষ আবু বকর সিদ্দিক, দপ্তর, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ তানভীর আহাম্মদ, ক্রীড়া, সাংষ্কৃতিক ও সমাজকল্যাণ সম্পাদক মোঃ এনায়েত হোসেন এবং কার্যকরী সদস্য মোহাম্মদ নূরুল করিম চৌধুরী, মোঃ মিজানুর রহমান, এস. এম. মাহমুদুল হক, মোঃ মফিজুল ইসলাম ও মোঃ সাদেক হোসেন, বিশ^বিদ্যালয়ের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ প্রমুখ।

উল্লেখ্য, গত ২৪ মার্চ কুমিল্লা বশ্বিবিদ্যালয় কর্মকর্তা পরিষদের নতুন কার্যনির্বাহী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে ১৫টি পদের বিপরীতে দুই প্যানেল থেকে মোট ৩০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করে। নতুন এ কার্যনির্বাহী কমিটি আগামী দুই বছর দায়িত্ব পালন করবে।

আরও পড়ুন