কুমিল্লা
সোমবার,২৮ সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
১৩ আশ্বিন, ১৪২৭ | ৯ সফর, ১৪৪২

কুমিল্লায় প্রিমিয়ার লীগে ১০৮ রানে আবাহনীর জয়

কুমিল্লায় শুরু হয়েছে প্রিমিয়ার ডিভিশন টি-২০ ক্রিকেট লীগ ২০১৯। মঙ্গলবার (২ এপ্রিল) দুটি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। সকালে ই. জেড ব্রাদার্স খেলে আবাহনীর সাথে, বিকেলে অনুষ্ঠিত হয় ফ্রেন্ডস ফেযার ও মুসলিম এসির খেলা। প্রথমটিতে ই. জেড ব্রাদার্সের সাথে ১০৮ রানের জয় পায় আবাহনী ক্রীড়াচক্র। দিত্বীয়টিতে টসে জয় পায় মুসলিম এসি ক্লাব।

প্রথম ম্যাচে টসে জিতে আবাহনীকে ব্যাট করতে পাঠায় ই. জেড ব্রাদার্স। ১৫ ওভারে ১৭৪ রান করে আবাহনী। জয়ের লক্ষে খেলতে নেমে ৬৭ রানে অল আউট হয় ই. জেড ব্রাদার্স। বিকেলের ম্যাচে বৃষ্টির কারনে বন্ধ হয়ে যায়। প্রথমে ব্যাট করতে নেমে ফ্রেন্ডস ফেয়ার ক্লাব ১৭ ওভারে ১২৩ রান করার পর বৃষ্টি শুরু হলে খেলা বন্ধ হয়ে যায়।

দীর্ঘক্ষন অপেক্ষার পর ট্যাকনিকেল কমিটির সদস্য আসিফ তরুনাভ, আব্দুল মুকিত টিপু ও মোঃ জাবেদ ফ্রেন্ডস ফেযার ক্লাবের ম্যানেজার দেলোয়ার হোসেন জাকির ও মুসলিম এসি ক্লাবের ম্যানেজার সারোয়ার জাহান, দুই দলের ক্যাপটেন এর উপস্থিতিতে টস করার সিদ্ধান্ত হয়।

টসে মুসলিম এসি জয়ি হয়। মঙ্গলবারের দুটি ম্যাচে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান রোমেন। আম্প্যায়ার হিসেবে খেলা পরিচালনা করেন আসিফুজ্জামান ও মোঃ সোহেল।

জেলার সবচেয়ে বড় এ ক্রীড়া আসরে ১৬টি ক্লাব অংশগ্রহন করছে। বৃষ্টির কারণে মঙ্গলবার থেকে লীগ শুরু হয়।

আরও পড়ুন