কুমিল্লা
মঙ্গলবার,২৯ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১৪ অগ্রহায়ণ, ১৪২৯ | ৪ জমাদিউল আউয়াল, ১৪৪৪
শিরোনাম:
কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি

বুড়িচংয়ে ওয়ার্কশপে ভয়াবহ অগ্নিকান্ড; ২৬ লক্ষ টাকার ক্ষতি

কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার ফকিরবাজার ভাই ভাই ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে ক্ষতির পরিমান প্রায় ২৬ লক্ষ টাকা।

স্থানীয় সূত্রে জানা যায় , জেলার বুড়িচং উপজেলার বাকশীমূল ইউনিয়ন ফকিরবাজার ভাই ভাই ইঞ্জিনিয়ারিং ওর্য়াকসপে রবিবার গভীর রাতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে পুড়ে ছাই হয়েছে ১টি মরটসাইকেল, ১৬ লক্ষ দামের ১টি মেশিন ও গ্যারেজের মূল্যবান মালামাল।

ওয়ার্কশপের মালিক ও জেলার রিক্সা অটো টেম্পু ও সিএনজি শ্রমিক ইউনিয়ন কার্যকারী সভাপতি মো: আবদুল কাইয়ুম নতুন কুমিল্লাকে বলেন, আমি নির্বাচনের দিন ব্যস্ত ছিলাম, পরিশ্রমে ক্লান্ত হয়ে বাড়িতে চলে যাই। হঠাৎ করে রাত ১২ টায় আমার মোবাইলে কলের মাধ্যমে জানতে পারি। এই দিন রাতে আকাশে বৈরী আবহাওয়ার কারণে বিদ্যুৎ ছিল না।

অগ্নিকান্ডে পুড়ে যাওয়া গ্যারেজটি পরিদর্শন করেন বুড়িচং উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ আখলাক হায়দার, কেন্দ্রীয় শিক্ষক নেতা মোহাম্মদ আলী চৌধূরী মানিক, বুড়িচং থানার এসআই কামাল উদ্দিন।

এ ব্যাপারে বুড়িচং উপজেলার নির্বাহী কর্মকর্তা ইমরুল হাসান নতুন কুমিল্লাকে বলেন, অগ্নিকান্ডের বিষয়টি শুনেছি। তদন্তসাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

আরও পড়ুন