কুমিল্লা
রবিবার,২৫ অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
৯ কার্তিক, ১৪২৭ | ৭ রবিউল-আউয়াল, ১৪৪২

লাকসামে গৃহবধূর রহস্যজনক মৃত্যু: আটক ৬

ফাইল ছবি

লাকসামে মারিয়া আক্তার মিম (১৮) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। এ ঘটনায় ওই গৃহবধূর স্বামী-শ্বশুরসহ ৬ জনকে আটক করেছে লাকসাম থানা পুলিশ।

শুক্রবার (১২ এপ্রিল) সকালে উপজেলা কান্দিরপাড় ইউনিয়নের নৈরপাড় (রামচন্দ্রপুর) গ্রামের সিরাজ মিয়ার বাড়িতে।

জানা গেছে, মাত্র সাড়ে ৮ মাস পূর্বে ভালোবেসে বিয়ে করে মারিয়া আক্তার মিম ও ইসমাইল হোসেন সবুজ। দু’জনের বয়স কম হওয়ায় প্রথমে না মানলেও বিয়ের পর উভয় পরিবার তাদের সম্পর্ক মেনে নেয়।

স্থানীয় লোকজন আরো জানায়, ওইদিন সকালে স্বামী-স্ত্রী ঝগড়া হয়। একপর্যায়ে সকাল ৯টায় সবুজের মায়ের চিৎকারে বাড়ির লোকজন এসে ঘরের ফ্যানের সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস দেয়া মিমের ঝুলন্ত লাশ নামিয়ে আনে মহিলারা। পরে লাকসাম থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য মিমের স্বামী ইসমাইল হোসেন সবুজ (১৯), শাশুড়ী কোহিনুর বেগম (৩৫), শ্বশুর শাহজাহান লিটন, সবুজের চাচা আমির হোসেন (২৪), চাচি সেলিনা বেগম (৩১), ফুফু রুজিনা বেগমকে (২০) জিজ্ঞাসাবাদের জন্য লাকসাম থানা পুলিশ আটক করেছে। নিহত মারিয়া আক্তার মিম একই গ্রামের মৃত মাসুদ আলমের মেয়ে। তার মৃত্যু রহস্য হত্যা না আত্মহত্যা- এ নিয়ে এলাকায় নানা গুঞ্জন রয়েছে।

লাকসাম থানার ওসি মনোজ কুমার দে ঘটনার সত্যতা নিশ্চিত করে নতুন কুমিল্লাকে বলেন, জিজ্ঞাসাবাদ শেষে আটককৃতদের ছেড়ে দেয়া হয়েছে। নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য শনিবার কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে।

আরও পড়ুন