কুমিল্লা
মঙ্গলবার,২৯ সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
১৪ আশ্বিন, ১৪২৭ | ১১ সফর, ১৪৪২

পর্তুগাল মাল্টিকালচ্যারাল একাডেমি’র সভাপতি সম্রাটের সম্মাননা লাভ

শিল্প, সাহিত্য এবং সংস্কৃতির রাজধানী প্যারিসে ইউরোপে বাংলা মিডিয়ার সাংবাদিকদের সর্ব বৃহৎ ঐক্যবদ্ধ সংগঠন অল ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের অভিষেক অনুষ্ঠানে পর্তুগালের তরুণ উদ্যোক্তা হিসেবে বিশেষ সম্মাননা লাভ করেন পর্তুগাল মাল্টিকালচ্যারাল একাডেমি’র সভাপতি মোঃ সম্রাট।

রবিবার (৭ এপ্রিল) সংগঠনের সভাপতি ফয়সাল আহাম্মেদ দ্বীপের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক জমির হোসেনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফ্রান্সে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত কাজী ইমতিয়াজ হোসেন।

বিশেষ অতিথি ছিলেন আয়েবা’র মহাসচিব কাজী এনায়েত উল্লাহ। তুলুজ বাংলাদেশী কমিউনিটি এসোসিয়েশন এর সভাপতি ফখরুল আকম সেলিম, লিসবন সান্তা মারিয়া মাইওর এর কাউন্সিলর রানা তাসলিম উদ্দিন।

বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন বার্সেলোনা বাংলাদেশী কমিউনিটি এসোসিয়েশন এর সভাপতি মাহারুল ইসলাম মিন্টু, মুক্তিযোদ্ধা জমিরুল ইসলাম মিয়া, নেক মানি এক্সচেঞ্জ এর সিইও হাজী ইকরাম ফরাজী, অল ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের প্রধান উপদেষ্ঠা শরীফ আল মমিন, ফ্রান্স বাংলা বিজনেস ফেডারেশনের সভাপতি সাত্তার আলী সুমন, এম এই বি টিভির চেয়ারম্যান তাপস বড়ুয়া রিপন, ডঃ জিন্নুরাইন জাইগিরদার, সুলতান হোসাইন প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে ইউরোপের বিভিন্ন দেশে কমিউনিটিতে অসামান্য অবদানের জন্যে সংগঠনের পক্ষ থেকে সর্বোমোট ১০ বিশিষ্টজন ও গুনী ব্যাক্তিকে বিশেষ এই সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়। দ্বিতীয় পর্বে প্যারিস ও ইউরোপের বিভিন্ন শহর থেকে আগত শিল্পিদের অংশগ্রহনে এক মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনা অনুষ্ঠিত হয়।

আরও পড়ুন