কুমিল্লা
বৃহস্পতিবার,২২ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
৯ ফাল্গুন, ১৪৩০ | ১১ শাবান, ১৪৪৫
শিরোনাম:
অভি’কে সিইও হিসেবে অনুমোদন দিলো আইডিআরএ কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন

রাসেল সরকার ভিক্টোরিয়া কলেজের সিনিয়র রোভার মেট মনোনীত

কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ রোভার স্কাউট গ্রুপের নেতৃত্বের পালাবদল হয়েছে। ৩৮ তম সিনিয়র রোভারমেট হিসেবে রোভার মেট রাসেল সরকার ও ১০ম গার্ল-ইন সিনিয়র রোভার মেট হিসেবে তানজিলা জাহান সৌরভীকে মনোনীত করা হয়েছে।

মঙ্গলবার (১৬ এপ্রিল) দুপুরে ক্রু-মিটিং এ সকল কাউন্সিলর, রোভার স্কাউট লিডার ও সহকারি রোভার স্কাউট লিডারদের উপস্থিতিতে আনুষ্ঠানিকভাবে নতুনরা দায়িত্ব গ্রহণ করেন।

এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রোভার স্কাউট লিডার প্রফেসর কাজী মো. মুজিবুর রহমান ও সহকারী রোভার স্কাউট লিডার গোলাম জিলানী ও বিদায়ী সিনিয়র রোভার মেট জাবেদ হোসাইন ও বিদায়ী রোভার মেট নূর হোসাইন বাপ্পী, বিদায়ী গার্ল ইন রোভার মেট সখিনা বেগমসহ রোভার স্কাউটের বিভিন্ন পর্যায়ের নেতৃত্ববৃন্দ।

পালাবদল শেষে তাৎক্ষনিক ভাবে নতুন সিনিয়র রোভার মেট রাসেল সরকারকে ফুলদিয়ে অভিনন্দন জানান রোভার স্কাউট লিডার প্রফেসর কাজী মো. মুজিবুর রহমান, সহকারী রোভার স্কাউট লিডার গোলাম জিলানী, সদ্য বিদায়ী রোভার মেট নূর হোসাইন ও বিদায়ী রোভার মেট নূর হোসাইন বাপ্পীসহ রোভার স্কাউট লিডারা।

মো: রাসেল সরকার কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ অর্থনীতি বিভাগের মাষ্টার্সের ছাত্র। রোভার স্কাউটের সাথে নিজেকে এক করে রেখেছে সেই ২০১৩ সাল থেকে এখন পর্যন্ত।

তার ইচ্ছা রোভারিং কার্যক্রমকে আরো গতিশীল করে কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ রোভার স্কাউট গ্রুপকে আরও একধাপ এগিয়ে নিয়ে যাওয়া এবং পাশাপাশি কুমিল্লা জেলা রোভারের যেকোন প্রয়োজনে নিজের সর্বোচ্চ দেওয়া।

আরও পড়ুন