কুমিল্লা
রবিবার,২৯ জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১৫ মাঘ, ১৪২৯ | ৬ রজব, ১৪৪৪
শিরোনাম:
কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি

যেকোনো পরিস্থিতি মোকাবেলায় নিরাপত্তা বাহিনী সজাগ: কুমিল্লায় স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বাংলাদেশের যেকোনো পরিস্থিতি মোকাবেলায় নিরাপত্তা বাহিনী, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও পুলিশ সজাগ রয়েছে।

শ্রীলঙ্কাতে সিরিজ বোমা হামলার ঘটনা অত্যন্ত ন্যক্কারজনক উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, এ ধরনের ঘটনায় বাংলাদেশের জনগণ সবসময় ধিক্কার জানায়। আমাদের দেশের জনগণ এমন হিংসাত্মক ও ধ্বংসাত্মক কর্মকাণ্ডে বিশ্বাস করে না। আমরা এসব কর্মকাণ্ডেকে ধিক্কার জানাই।

রবিবার (২১ এপ্রিল) বিকেলে কুমিল্লার চান্দিনা থানার নবনির্মিত ভবনের উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বাংলাদেশের জনগণ ভ্রাতৃত্ব বন্ধনে আবদ্ধ। এটি অসাম্প্রদায়িক চেতনার একটি দেশ। এখানে কোনো গির্জায়, মসজিদ ও মন্দিরে কোনো হামলার ঘটনা ঘটুক আমরা কেউই চাই না।

এ সময় স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন- স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক আলী আশ্রাফ, চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মো. আজিজুর রহমান, পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মো. সাখাওয়াত হোসেন, চান্দিনা উপজেলা চেয়ারম্যান তপন বক্সী, দেবিদ্বার উপজেলা চেয়ারম্যান জয়নুল আবেদীন ও পৌর মেয়র মফিজুল ইসলাম প্রমুখ।

আরও পড়ুন