কুমিল্লা
মঙ্গলবার,২৯ সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
১৪ আশ্বিন, ১৪২৭ | ১১ সফর, ১৪৪২

কুমিল্লা সীমান্তে ইয়াবা-ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ী আটক

কুমিল্লায় ইয়াবা ট্যাবলেট ও ফেন্সিডিলসহ দুই মাদক চোরাকারবারীকে আটক করেছে বিজিবি। জেলার সীমান্তবর্তী চৌদ্দগ্রাম ও সদর দক্ষিণ উপজেলায় পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৫৭ পিস ইয়াবা ট্যাবলেট ও চার বোতল ফেন্সিডিল জব্দ করা হয়।

আটকরা হলেন চৌদ্দগ্রাম উপজেলার জগ মোহনপুর গ্রামের আবুল কাশেমের ছেলে মোঃ জাবেদ হোসেন (২৭) ও সদর দক্ষিণ উপজেলার দলকিয়া গ্রামের মৃত হাজী আকরাম আলীর ছেলে মোঃ মনজিল হোসেন (২৮)।

কুমিল্লা-১০ বিজিবি ব্যাটালিয়নের অতিরিক্ত পরিচালক আব্দুল্লাহ আল ফারুকী রবিবার (২৮ এপ্রিল) বিকেলে নতুন কুমিল্লা ডটকমকে তথ্যটি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদে ভিত্তিতে খবর পেয়ে সীমান্তে দায়িত্বরত বিজিবি সদস্যরা সাহেবের টিলা এলাকায় অভিযান চালিয়ে ৬পিস ইয়াবা ট্যাবলেটসহ মোঃ জাবেদ হোসেনকে আটক করা হয়। এ ঘটনায় তার বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের শেষে চৌদ্দগ্রাম থানায় হস্তান্তর করা হয়েছে।

অন্যদিকে সদর দক্ষিণ উপজেলাধীন একবালিয়া পোষ্টের দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ২০৮৭/১০-এস হতে আনুমানিক ১৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে দলকিয়া এলাকায় আরও একটি অভিযানে হতে ভারতীয় ৫১ টি ইয়াবা ট্যাবলেট এবং ৪ বোতল ফেন্সিডিলসহ মোঃ মনজিল হোসেনকে আটক করা হয়।

আটক মোঃ মনজিল হোসেন সদর দক্ষিণ উপজেলার দলকিয়া গ্রামের মৃত হাজী আকরাম আলীর ছেলে। এ ঘটনায় তার বিরুদ্ধে সদর দক্ষিণ থানায় মামলা দায়ের শেষে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

আরও পড়ুন