কুমিল্লা
সোমবার,৩০ জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১৬ মাঘ, ১৪২৯ | ৭ রজব, ১৪৪৪
শিরোনাম:
কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি

নতুন কুমিল্লায় সংবাদ প্রকাশের পর স্কুল সংস্কার করেছে এলজিইডি

‘‌‘‌নতুন কুমিল্লা’’ নিউজ পোর্টালে গত ১৯ মার্চ ‘‌‘‌চৌদ্দগ্রামে প্রাথমিক বিদ্যালয়ে ‘বাইরে ফিটফাট, ভিতরে সদরঘাট’’ শিরোনামে সংবাদ প্রকাশের পর কুমিল্লার চৌদ্দগ্রামের কেছকিমুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সংস্কার কাজ করেছে চৌদ্দগ্রামের এলজিইডি। রবিবার (২৮ এপ্রিল) সরেজমিন পরিদর্শন করে এমন চিত্র দেখা গেছে।

জানা গেছে, কেছকিমুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন নির্মাণের দুই বছরের মাথায় মেঝে খসে পড়া, সিঁড়ি ভেঙে যাওয়া ও কোমলমতি শিক্ষার্থীদের ওঠার সিঁড়ি উপড়ে হওয়াসহ বিভিন্ন সমস্যা নিয়ে সংবাদ প্রকাশ করা হয়।

গত ১৯ মার্চ মঙ্গলবার সংবাদ প্রকাশ হলে এলজিইডির উর্ধ্বতন কর্তৃপক্ষের দৃষ্টি গোচর হয়। এরপর এলজিইডি চৌদ্দগ্রাম শাখার উদ্যোগে বিদ্যালয়ের সংস্কার করা হয়।

এ বিষয়ে এলজিইডির চৌদ্দগ্রামের প্রকৌশলী সুমন তালুকদার নতুন কুমিল্লাকে জানান, সংবাদটি প্রকাশিত হওয়ার সাথে সাথে আমরা স্কুলটি পরিদশন করে সংস্কারের ব্যবস্থা গ্রহন করি।

এছাড়াও স্কুলটিতে যাতায়াতের জন্য দুইটি রাস্তার পাকাকরনের কাজ চলছে এবং মাটি দিয়ে মাঠ ভরাটের জন্যও অর্থ বরাদ্দ দেয়া হয়েছে বলে তিনি জানান।

চৌদ্দগ্রামে প্রাথমিক বিদ্যালয়ে ‘বাইরে ফিটফাট, ভিতরে সদরঘাট’

আরও পড়ুন