কুমিল্লা
সোমবার,২৮ সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
১৩ আশ্বিন, ১৪২৭ | ৯ সফর, ১৪৪২

কুমিল্লায় অস্ত্রের ভয় দেখিয়ে ষষ্ঠ শ্রেণির ছাত্রী ধর্ষণ: গ্রেফতার এক

ফাইল ছবি

কুমিল্লার চৌদ্দগ্রামে অস্ত্রের ভয় দেখিয়ে ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে (১৩) ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। উপজেলার গুণবতী ইউনিয়নের নারায়ণপুর গ্রামে গত শনিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় রবিবার (২৮ এপ্রিল) ধর্ষিতা ছাত্রীর বাবা বাদী হয়ে চৌদ্দগ্রাম থানায় মামলা করার পর অভিযুক্ত মুসাকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত মুসা গুণবতী ইউনিয়নের নারায়ণপুর গ্রামের আবদুল খালেকের ছেলে।

মামলা সূত্র মতে, স্কুল ছাত্রীর বাবা দীর্ঘদিন ধরে গুণবতী ইউনিয়নের দশবাহা গ্রামে ডাক্তার নাছিরের বাড়িতে ভাড়া থেকে দিনমজুরের কাজ করেন। একই এলাকার মুসা ওই ছাত্রীকে স্কুলে আসা-যাওয়ার পথে উত্ত্যক্ত করত এবং খারাপ প্রস্তাব দিত।

গত শনিবার সন্ধ্যায় ডাক্তার নাছিরের স্ত্রী হাছিনা বেগম ওই ছাত্রীকে কবিরাজের বাড়িতে যাওয়ার কথা বলে ডেকে নিয়ে যান। পরবর্তীতে তিনি কৌশলে নারায়ণপুর গ্রামের পরিত্যক্ত খাদ্য গোডাউনের পাশে গিয়ে মুসাকে মোবাইল ফোনে ডেকে নিয়ে লুকিয়ে থাকেন।

এক পর্যায়ে মুসা এসে ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে ওই ছাত্রীকে ধর্ষণ করে। এ সময় ওই ছাত্রীর চিৎকারে আশপাশের লোকজন জড় হতে থাকলে থাকলে মুসা কৌশলে পালিয়ে যায়।

এ বিষয়ে চৌদ্দগ্রাম থানা পুলিশের সেকেন্ড অফিসার নাসির উদ্দিন নতুন কুমিল্লা ডটকমকে জানান, ওই ছাত্রীর বাবা বাদী হয়ে থানায় মামলা দায়েরের কিছুক্ষণের মধ্যেই প্রধান আসামি মুসাকে গ্রেফতার করা হয় বলে তিনি জানান।

আরও পড়ুন