কুমিল্লা
সোমবার,৩০ জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১৬ মাঘ, ১৪২৯ | ৭ রজব, ১৪৪৪
শিরোনাম:
কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি

কুমিল্লায় সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

কুমিল্লার মুরাদনগরে সড়ক দুর্ঘটনায় রাজিব মানিক (৪৫) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছে। এ ঘটনায় তার সঙ্গে থাকা অপর আরোহী আহত হয়। সোমবার (২৯ এপ্রিল) বিকেলে মুরাদনগর-কোম্পানীগঞ্জ সড়কের ত্রিশ এলাকার ব্রাক অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রাজিব মানিক উপজেলার রামচন্দ্রপুর আমিননগর এলাকার মৃত আব্দুল জলিল ব্যাপারীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, রাজিব মানিক মোটরসাইকেল যোগে কোম্পানীগঞ্জ থেকে মুরাদনগর যাওয়ার পথে অপর একটি মোটরসাইকেল ওভারটেক করতে গিয়ে ধাক্কা লেগে। এতে মোটর সাইকেলে থাকা দুইজন আরোহী ছিটকে পড়লে অপরদিক থেকে আসা একটি গাড়ীর চাকার নিচে পরে মাথা থেতলে যায়।

এতে ঘটনার স্থলেই তার মৃত্যু হয় এবং পিছনে থাকা মাওঃ গিয়াস উদ্দিন গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে মুরাদনগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

খবর পেয়ে মুরাদনগর থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরন করেন।

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) একেএম মনজুর আলম নতুন কুমিল্লা ডটকমকে তথ্যটি নিশ্চিত করেছেন।

আরও পড়ুন