কুমিল্লা
মঙ্গলবার,২৯ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১৪ অগ্রহায়ণ, ১৪২৯ | ৪ জমাদিউল আউয়াল, ১৪৪৪
শিরোনাম:
কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি

কুমিল্লায় শ্যালক হত্যায় দুলাভাইয়ের বিরুদ্ধে মামলা

প্রতীকী ছবি

কুমিল্লার লাকসামে পরকীয়ার জেরে শ্যালককে হত্যার অভিযোগে দুলাভাই মো. মিজানুর রহমান (৩৫) ও তার প্রেমিকা সুমি আক্তার চুমকিকে (১৮) আসামি করে মামলা দায়ের হয়েছে।

মঙ্গলবার (৩০ এপ্রিল) নিহতের বাবা দুলাল মিয়া বাদী হয়ে লাকসাম থানায় এ হত্যা মামলাটি দায়ের করেন। এদিকে লাকসাম থানা পুলিশ প্রেমিক যুগলকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে।

সূত্র মতে, মিজানুর রহমান ও তার প্রেমিকা চুমকি সোমবার (২৯ এপ্রিল) সিলেট থেকে লাকসাম রেলওয়ে জংশনে এসে পৌছে। এ সময় মিজানুরের শ্যালক শামীম হোসেন সুমন, তার বন্ধু ইমরান হোসেন ও নাজমুস শাহাদাত নাঈম তাদের দেখে ফেলে।

পরে মিজানুর তাদেরকে বুঝিয়ে একইসঙ্গে একটি সিএনজি অটোরিকশায় বাড়ির উদ্দেশে রওয়ানা করে। এক পর্যায়ে উপজেলার পৌলাইয়া নামক স্থানে এসে পৌঁছালে মিজানুর ও চুমকি তাদের সঙ্গে থাকা ছুরি বের করে সবাইকে জিম্মি করে পালানোর চেষ্টা করে। এতে বাধা দিতে গেলে মিজানুর তাদের এলাপাতাড়ি ছুরিকাঘাত করে। এ ঘটনায় সুমন ও এমরান গুরুতর আহত হন।

স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজে (কুমেক) নেওয়ার পথে সুমন মারা যান। এমরানের অবস্থাও আশঙ্কাজনক। এ ঘটনায় স্থানীয় উত্তেজিত জনতা মিজানুর ও চুমকিকে আটক করে গণদোলায় দিয়ে লাকসাম থানা পুলিশে সোপর্দ করে।

লাকসাম থানার পরিদর্শক (তদন্ত) নজরুল ইসলাম নতুন কুমিল্লা ডটকমকে জানান, হত্যাকাণ্ডের ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে লাকসাম থানায় হত্যা মামলা দায়ের করেছেন। গ্রেফতার মিজান ও চুমকিকে রিমান্ড আবেদনসহ আদালতে পাঠানো হয়েছে বলে তিনি জানান।

আরও পড়ুন