কুমিল্লা
রবিবার,১৬ মে, ২০২১ খ্রিস্টাব্দ
২ জ্যৈষ্ঠ, ১৪২৮ | ৩ শাওয়াল, ১৪৪২

কুমিল্লায় শ্লীলতাহানির অভিযোগে শিক্ষক বরখাস্ত

কুমিল্লার নাঙ্গলকোটে স্কুলছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে পদুয়ার পাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মিজানুর রহমান নামে এক সহকারী শিক্ষককে সাময়িক বরখাস্ত করা হয়েছে। রবিবার (৫ মে) তাকে বরখাস্ত করা হয়। স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি মোস্তফা ভূঁইয়া মঙ্গলবার (৭ মে) নতুন কুমিল্লা ডটকমকে এ তথ্যটি নিশ্চিত করেছেন।

শ্লীলতাহানির স্বীকার ওই ছাত্রী নতুন কুমিল্লা ডটকমকে জানায়, চলতি বছর পহেলা বৈশাখ সে শাড়ি পরে স্কুলের সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণ করে। ওই দিন তাকে পাশের রুমে নিয়ে শ্লীলতাহানি করে মিজানুর রহমান। গত ১ মে রাতে ছাত্রীটি তার পরিবারকে বিষয়টি জানায়।

পরে গত ২ মে উপজেলা নির্বাহী অফিসার দাউদ হোসেন চৌধুরীর কাছে এই বিষয়ে অভিযোগ দিলে তদন্ত করে ব্যবস্থা নেওয়ার জন্য তিনি শিক্ষা অফিসারকে নির্দেশ দেন। তদন্ত করে ঘটনার সত্যতা পাওয়ায় ওই শিক্ষককে সাময়িকভাবে বরখাস্ত করা হয়।

এ বিষয়ে উপজেলা শিক্ষা অফিসার আল-আমিন নতুন কুমিল্লাকে জানান, রবিবার কুমিল্লা জেলার প্রাথমিক শিক্ষা অফিসার মো. আনোয়ার হোসেন সিদ্দিকীর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে অভিযুক্ত শিক্ষক মিজানুর রহমানকে সাময়িক বরখাস্ত করা হয়। মিজানুর রহমান পদুয়ার পাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ২০১৬ সালের ৫ এপ্রিল যোগদান করেন।

আরও পড়ুন