কুমিল্লা
বুধবার,১ ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১৮ মাঘ, ১৪২৯ | ৯ রজব, ১৪৪৪
শিরোনাম:
কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি

দক্ষিণ আফ্রিকায় ইসলামিক ফোরাম অব আফ্রিকার ইফতার মাহফিল

দক্ষিণ আফ্রিকার বাংলাদেশি সংগঠন ইসলামিক ফোরাম অব আফ্রিকার ঘাউটেং অঞ্চলের আলোচনা সভা ও ইফতার মাহফিল অনিষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৯ মে) দক্ষিণ আফ্রিকা জোহানসবার্গের ফোর্ডসবার্গ বিসমিল্লাহ কমিউনিটি হলে ইসলামিক ফোরাম অব আফ্রিকা ঘাউটেং অঞ্চলের উদ্ধোগে আলোচনা সভা ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে।

মু.আলী আকবরের সঞ্চালনায় ও মোহাম্মদ মোশাররফ হোসাইনের সভাপতিত্বে পবিত্র কুরআন তেলওয়াতের মধ্য দিয়ে শুরু হয়।

চীপ গেস্ট হিসেবে অনুষ্ঠানে আলোচনা রাখেন জমিউতুল ওলামা সাউথ আফ্রিকার সেক্রেটারি জেনারেল ইসলামিক স্কলারস মাওলানা এবরাহীম আয়বাম।

কেন্দ্রীয় মনিটরিং সেল্ এর চীপ ও ইফতার মাহফিলের সভাপতি মোহাম্মাদ মোশাররফ হোসাইন।

সভাপতির বক্তব্যে মোহাম্মদ মোশাররফ হোসাইন বলেন ইসলামিক ফোরাম অব আফ্রিকা ইসলামের খেদমতে যে কাজ করে যাচ্ছে এটিকে আরো বেগবান করার জন্য সবাইকে আমরা এই সংগঠনের পাশে থাকার আহবান জানাচ্ছি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা মেরাজ মিয়া, দক্ষিণ আফ্রিকা বিএনপি কেন্দ্রীয় নেতা কাজল মিয়া, আরব লীগ দক্ষিণ আফ্রিকা সভাপতি হাবিবুল্ল্যাহ, বাংলা প্রেসক্লাব দক্ষিণ আফ্রিকা ভারপ্রাপ্ত সভাপতি এইচ মোশাররফ হোসেন, সেক্রেটারি নুরুল আলম।

অন্যান্যের মাঝে উপিস্থিত ছিলেন ANC ওয়ার্ড ৫৮ এর সভাপতি সহ ৭ সদস্যের প্রতিনিধিদল, ফোরামের ঘাউটেং অঞ্চল সেক্রেটারি সদস্য আশাফাকুজ্জামান দিপু, মো. শরীফ উদ্দিন, আব্দুল মতিন, তৌহিদুল ইসলাম বিপন, জোবায়ের ছিদ্দিকী, আমানত উল্যাহ ফারুক, আব্দুল কুদ্দুস সহ বিভিন্ন অঞ্চল থেকে আগত সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ সহ বিভিন্ন শ্রেণী পেশার প্রবাসী বাংলাদেশিরা।

আরও পড়ুন