কুমিল্লা
রবিবার,১৬ মে, ২০২১ খ্রিস্টাব্দ
২ জ্যৈষ্ঠ, ১৪২৮ | ৩ শাওয়াল, ১৪৪২

কুমিল্লায় কিশোর গ্যাং এর হাতে আবারও স্কুল ছাত্র খুন!

কুমিল্লা নগরীতে কিশোর গ্রুপদের বেপরোয়া ভাব এখনো কমেনি। প্রায় প্রতিদিনই রক্তাক্ত হচ্ছে কুমিল্লার জনপদ। এবার প্রাণ গেল আদিল (১৫) নামের এক কিশোরের।

সোমবার (১৩ মে) রাত সাড়ে ৯ টার দিকে কুমিল্লা মহানগরীর মোগলটুলীর এলাকার কর্ণফুলি পেপারের সামনে ছুরিকাঘাত করে গুরুতর আহত করা হয়।পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে (কুমেক) নিয়ে গেল চিকিৎসাধীন অবস্থায় আদিলের মৃত্যু হয়।

নিহত আদিল নগরীর ঝাউতলা এলাকার আবদুস সাত্তারের ছেলে। সে সম্প্রতি প্রকাশিত নগরীর মর্ডাণ হাইস্কুল থেকে এসএসসি পরীক্ষায় জিপিএ ৩.৬৫ পেয়ে পাস করেছিল।

কুমিল্লা মেডিকেল কলেজের ইর্মাজেন্সি সূত্র নতুন কুমিল্লা ডটকমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

নাম প্রকাশে অনিচ্ছুক নিহতের একাধিক সহপাঠী জানান, ঈগল গ্রুপের চার কিশোর ধারালো অস্ত্র দিয়ে অতর্কিতে আদিলের মাথা ও শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি আঘাত করে পালিয়ে যায়। তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর, ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

কুমিল্লা কোতয়ালী থানার পরিদর্শক (তদন্ত) মোঃ সালাহ উদ্দিন নতুন কুমিল্লা ডটকমকে জানান, কিশোর আদিলের মৃত্যু হয়েছে। এ বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে বলে তিনি জানান।

কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানভীর সালেহীন ইমন নতুন কুমিল্লা ডটকমকে জানান, ঘটনার নেপথ্যের কারণ ও ঘাতকদের গ্রেফতারে পুলিশের একাধিক টিম মাঠে রয়েছে। শিগগিরই তাদের আটক করা সম্ভব হবে।

আরও পড়ুন