কুমিল্লা
রবিবার,২২ সেপ্টেম্বর, ২০১৯ খ্রিস্টাব্দ
৭ আশ্বিন, ১৪২৬ | ২১ মুহাররম, ১৪৪১
Bengali Bengali English English
শিরোনাম:
উত্তর চর্থা সামাজিক যুব ফাউন্ডেশনের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত স্থানীয় সরকার মন্ত্রণালয়ে দুর্নীতি করলে কঠোর ব্যবস্থা : তাজুল ইসলাম কুমিল্লায় বিলুপ্তির পথে গ্রামীণ ঐতিহ্য লাঙ্গল-জোয়াল চৌদ্দগ্রামে প্রবাসীর স্ত্রী হ ত্যা মামলায় পিতা-পুত্র গ্রেফতার মুরাদনগর সাংবাদিকদের সাথে ইউসুফ আবদুল্লাহ হারুনের মতবিনিময় লাকসাম মুদাফফরগঞ্জে ভোক্তা অ‌ধিকার অভিযানে ৫ প্র‌তিষ্ঠান‌কে জরিমানা কুমিল্লায় সন্তান মারা যাওয়ায় বি ষ পা নে বাবার আ ত্ম হ ত্যা কুমিল্লায় ফুটবল খেলা নিয়ে জিলা স্কুল ছাত্রদের সাথে সং ঘ র্ষ চৌদ্দগ্রামে স্কাইল্যাব ডায়াগনষ্টিক সেন্টারের উদ্বোধন কুমেক হাসপাতালের মেডিসিন স্কয়ারে জরিমানা

ছাত্রলীগের কেন্দ্রীয় উপ-গণযোগাযোগ সম্পাদক কুমিল্লার সালাহউদ্দিন

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির উপ-গণযোগাযোগ ও উন্নয়ন বিষয়ক সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন কুমিল্লার সালাহউদ্দিন জসিম। এর আগে তিনি কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক ছিলেন। তিনি কুমিল্লার বরুড়া উপজেলার পয়ালগাছা ইউনিয়নের শোলাপুকুরিয়া গ্রামের বাসিন্দা।

সালাহউদ্দিন জসিম ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজকল্যাণ বিভাগ থেকে ডিগ্রি আর্জন করেছেন। তিনি দৈনিক যুগান্তর, বাংলানিউজ টুয়েন্টিফোরসহ জাতীয় বিভিন্ন সংবাদ মাধ্যমে সাংবাদিকতা করেছেন।

ছাত্রলীগের জাতীয় সম্মেলনের এক বছর পর সোমবার (১৩ মে) ৩০১ সদস্যবিশিষ্ট ছাত্রলীগের কমিটি পূর্ণাঙ্গ আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়।

এবছর পূর্ণাঙ্গ কমিটিতে সহসভাপতি হয়েছেন ৬১ জন, যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন ১১ জন, সাংগঠনিক সম্পাদকের পদ পেয়েছেন ১১ জন। এছাড়া বিষয়ভিত্তিক সব সম্পাদক এবং সহ সম্পাদক ও উপসম্পাদকের নামও ঘোষণা করা হয়।

গত বছরের ১১-১২ মে ছাত্রলীগের জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনের আড়াই মাস পর (৩১ জুলাই) সভাপতির পদে রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক পদে গোলাম রাব্বানীর নাম ঘোষণা করা হয়।

একই সঙ্গে ঢাকা বিশ্ববিদ্যালয়, ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ শাখার সভাপতি, সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়। সোমবার পূর্নাঙ্গ হলো কেন্দ্রীয় কমিটি।

আরও পড়ুন