কুমিল্লা
সোমবার,২৮ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১৩ অগ্রহায়ণ, ১৪২৯ | ৩ জমাদিউল আউয়াল, ১৪৪৪
শিরোনাম:
কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি

কুমিল্লায় গোয়াল ঘরের পানির ড্রেন নিয়ে সংঘর্ষে নিহত এক

নিহত মাহবুবুল হক/ ফাইল ছবি

কুমিল্লার লাকসামে গোয়াল ঘরের পানির ড্রেন নিয়ে সংঘর্ষে মাহবুবুল হক (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও ৪ জন। উপজেলার লাকসাম পূর্ব ইউনিয়নের পৈশাগী গ্রামে এই ঘটনা ঘটে।

মঙ্গলবার (১৪ মে) মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, দীর্ঘ দিন ধরে পৈশাগী গ্রামের পশ্চিমপাড়ার মাহবুবুল হক এবং ইয়াকুব মিয়ার (৭০) পরিবারের মাঝে দ্বন্দ্ব চলে আসছিলো। সোমবার বিকেলে মাহবুবুল হকের ঘরের পাশ দিয়ে ইয়াকুব মিয়ার ছেলে শহিদ মিয়ার গোয়াল ঘরের পানি প্রবাহিত হওয়া নিয়ে উভয় পরিবারের মাঝে সংঘর্ষ শুরু হয়।

এ সময় প্রতিপক্ষের হামলায় মাহববুল হক, তার চাচা সিরাজুল ইসলাম (৫৫), ভাই শেখ ফরিদ (৪০), বিল্লাল হোসেন (৪৫) ও তার স্ত্রী সুমি বেগম (৩৫) আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে লাকসাম স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থা আশঙ্কাজনক দেখে মাহবুবুল হককে ঢাকা নেয়ার পথে রাতে তার মৃত্যু হয়।

লাকসাম থানার পরিদর্শক (তদন্ত) নজরুল ইসলাম নতুন কুমিল্লাকে জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। দোষীদের গ্রেফতারে অভিযান চলছে বলে তিনি জানান।

আরও পড়ুন