কুমিল্লা
রবিবার,২২ সেপ্টেম্বর, ২০১৯ খ্রিস্টাব্দ
৭ আশ্বিন, ১৪২৬ | ২১ মুহাররম, ১৪৪১
Bengali Bengali English English
শিরোনাম:
উত্তর চর্থা সামাজিক যুব ফাউন্ডেশনের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত স্থানীয় সরকার মন্ত্রণালয়ে দুর্নীতি করলে কঠোর ব্যবস্থা : তাজুল ইসলাম কুমিল্লায় বিলুপ্তির পথে গ্রামীণ ঐতিহ্য লাঙ্গল-জোয়াল চৌদ্দগ্রামে প্রবাসীর স্ত্রী হ ত্যা মামলায় পিতা-পুত্র গ্রেফতার মুরাদনগর সাংবাদিকদের সাথে ইউসুফ আবদুল্লাহ হারুনের মতবিনিময় লাকসাম মুদাফফরগঞ্জে ভোক্তা অ‌ধিকার অভিযানে ৫ প্র‌তিষ্ঠান‌কে জরিমানা কুমিল্লায় সন্তান মারা যাওয়ায় বি ষ পা নে বাবার আ ত্ম হ ত্যা কুমিল্লায় ফুটবল খেলা নিয়ে জিলা স্কুল ছাত্রদের সাথে সং ঘ র্ষ চৌদ্দগ্রামে স্কাইল্যাব ডায়াগনষ্টিক সেন্টারের উদ্বোধন কুমেক হাসপাতালের মেডিসিন স্কয়ারে জরিমানা

কুমিল্লায় গোয়াল ঘরের পানির ড্রেন নিয়ে সংঘর্ষে নিহত এক

নিহত মাহবুবুল হক/ ফাইল ছবি

কুমিল্লার লাকসামে গোয়াল ঘরের পানির ড্রেন নিয়ে সংঘর্ষে মাহবুবুল হক (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও ৪ জন। উপজেলার লাকসাম পূর্ব ইউনিয়নের পৈশাগী গ্রামে এই ঘটনা ঘটে।

মঙ্গলবার (১৪ মে) মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, দীর্ঘ দিন ধরে পৈশাগী গ্রামের পশ্চিমপাড়ার মাহবুবুল হক এবং ইয়াকুব মিয়ার (৭০) পরিবারের মাঝে দ্বন্দ্ব চলে আসছিলো। সোমবার বিকেলে মাহবুবুল হকের ঘরের পাশ দিয়ে ইয়াকুব মিয়ার ছেলে শহিদ মিয়ার গোয়াল ঘরের পানি প্রবাহিত হওয়া নিয়ে উভয় পরিবারের মাঝে সংঘর্ষ শুরু হয়।

এ সময় প্রতিপক্ষের হামলায় মাহববুল হক, তার চাচা সিরাজুল ইসলাম (৫৫), ভাই শেখ ফরিদ (৪০), বিল্লাল হোসেন (৪৫) ও তার স্ত্রী সুমি বেগম (৩৫) আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে লাকসাম স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থা আশঙ্কাজনক দেখে মাহবুবুল হককে ঢাকা নেয়ার পথে রাতে তার মৃত্যু হয়।

লাকসাম থানার পরিদর্শক (তদন্ত) নজরুল ইসলাম নতুন কুমিল্লাকে জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। দোষীদের গ্রেফতারে অভিযান চলছে বলে তিনি জানান।

আরও পড়ুন