কুমিল্লা
বুধবার,১ ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১৮ মাঘ, ১৪২৯ | ৯ রজব, ১৪৪৪
শিরোনাম:
কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি

কুমিল্লায় নকল সেমাই ও ট্যাং কারখানায় অভিযান; আর্থিক জরিমানা

কুমিল্লার লাকসামে নকল সেমাই ও ট্যাং উৎপাদন কারি একটি প্রতিষ্ঠানকে দুই লাখ টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া পাঁচ লাখ টাকার মেয়াদোর্ত্তীণ শিশুখাদ্য ও অনুমোদনহীন পণ্য ধ্বংস করা হয়েছে।

লাকসাম উপজেলার উত্তর কাদ্রা এলাকায় আবদুল্লাহ ফুড প্রোডাক্ট অনুমোদনহীন পণ্য তৈরি করায় বৃহস্পতিবার (১৬ মে) কুমিল্লা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. আছাদুল ইসলাম এ জরিমানা করেন।

প্রতিষ্ঠানটি বনফুলের লাচ্ছা সেমাই, প্রাণের জিরো চিপস, ভুতু চিপসও বাজারজাত করছে।

অভিযান চলাকালে কুমিল্লা র‌্যাব-১১ সিপিসি-২ ভারপ্রাপ্ত কমান্ডার প্রণব কুমার এবং উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর মো. শাহাদাৎ হোসেন উপস্থিত ছিলেন।

আরও পড়ুন