কুমিল্লা
মঙ্গলবার,২৯ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১৪ অগ্রহায়ণ, ১৪২৯ | ৪ জমাদিউল আউয়াল, ১৪৪৪
শিরোনাম:
কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি

কুমিল্লায় ভ্রাম্যমান আদালতের মিষ্টি দোকানে জরিমানা

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করে মিষ্টিতে ওজনে কারচুপি প্রতি প্যাকেট মিষ্টিতে তিনটি করে কম এবং খালি মিষ্টির প্যাকেট ওজন ১২৫ গ্রাম যা তিনটি মিষ্টির সমান হওয়ায় নগদ ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

শনিবার (১৮ মে) ব্রাহ্মণপাড়া মাতৃ মিষ্টান্ন ভান্ডারে এ অভিযান পরিচালনা করা হয়।

দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে গত সপ্তাহের অভিযানে কলার দাম নির্ধারণ করে দেয়ার পরও অতিরিক্ত দামে কলা বিক্রি অভিযোগে মোঃ জুলুস কে ১ হাজার টাকা, মোঃ সোহেল কে ১ হাজার টাকা জরিমানা করা হয় এবং সবাইকে পুনরায় সতর্ক করা হয় দাম নির্ধারিত মুল্য বিক্রি করার জন্য ।

আদালতের আদেশ অমান্য করে ব্রাহ্মণপাড়া বাজার সংলগ্ন একটি প্লাস্টিকের দোকানের মালিক আব্দুল মান্নান পথচারীদের হাঁটার রাস্তা বন্ধ করে দোকানের মালামাল রাখায় তাকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমান আদালত পরিচালনা করেছেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মোহাম্মদ জাফর সাদিক চৌধুরী। এসময় সাথে ছিলেন এস আই তীথংকর দাস সহ পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন