কুমিল্লা
বৃহস্পতিবার,২২ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
৯ ফাল্গুন, ১৪৩০ | ১১ শাবান, ১৪৪৫
শিরোনাম:
অভি’কে সিইও হিসেবে অনুমোদন দিলো আইডিআরএ কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন

বুড়িচংয়ে ফজলুর রহমান ৮ম মৃত্যু বার্ষিকী পালন

কুমিল্লার বুড়িচং উপজেলায় কারিগীরি শিক্ষা বিস্থারের ক্ষেত্রে বিশেষ অবদান রেখেছে যে মানুষটি তিনি হলেন ফজলুর রহমান মেমোরিয়্যাল কলেজ অব টেকনোলজির প্রতিষ্ঠাত মরহুম ফজলুর রহমান। তিনি তার জীবনের অর্জিত সকল স্থাবর অস্থাবর সম্পত্তি দান করে বুড়িচং উপজেলার প্রাণ কেন্দ্রে গড়ে তুলেছেন কারিগরি প্রতিষ্ঠান। তিনি পৃথিবী থেকে বিদায় হয়েছেন ৮বছর পূর্বে।

সোমবার (২০ মে) মরহুম ফজলুর রহমানের ৮ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয় কলেজ ক্যাম্পাসে। সকালে সকল ছাত্র ও শিক্ষক এবং কমিটির সদস্যরা তার কবর জেয়ারত করেন এবং দুপুরে রুহে আত্মার মাগফেরাত কামনা করে কলেজ ক্যাম্পাসে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত হয়।

কলেজের অধ্যক্ষ মোঃ আবু তাহের এর সভাপতিত্বে এবং প্রভাষক মোঃ গিয়াস উদ্দিনের পরিচালনায় আলোচনা করেন মরহুম ফজলুর রহমানের ছেলে ও কলেজ পরিচালনা কমিটির সদস্য মোঃ দিদারুল মোর্শেদ,

ট্রাস্টের সদস্য মোঃ আবদুল ওয়াদদু, মাওলানা আমিনুল ইসলাম, প্রভাষক মোঃ মনিরুল ইসলাম, মোঃ রবিউল আলম, মোঃ আক্তারুজ্জামান,শিক্ষক মোঃ আবদুল জলিল ভুইয়া,আজাদ খান প্রমুখ।

দোয়া পরিচালনা করেন হযরত মাওলানা হাফেজ ওবায়দুস সোবহান মামুন সাঈদী।

আরও পড়ুন