কুমিল্লা
মঙ্গলবার,২৯ সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
১৪ আশ্বিন, ১৪২৭ | ১১ সফর, ১৪৪২

কুমিল্লার চৌদ্দগ্রামে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রীর মৃত্যু

প্রতীকী ছবি

কুমিল্লার চৌদ্দগ্রামে পারিবারিক কলহের জেরে স্বামীর উপর্যুপরি ছুরিকাঘাতে জোসনা বেগম (৪২) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। ঘটনার পর থেকে অভিযুক্ত স্বামী আব্দুল মান্নান পলাতক রয়েছে।

সোমবার (২০ জুন) সকালে উপজেলার ঘোলপাশা ইউনিয়নের সৈয়দপুর গ্রামে এই হত্যাকান্ডের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র মতে, আব্দুল মান্নান বিবাহের পর থেকেই বিভিন্ন সময় টাকার জন্য স্ত্রীকে চাপ প্রয়োগ করতো। গত ৪/৫ মাস ধরে সে স্ত্রীর উপর শারীরিক ও মানসিক নির্যাতন শুরু করে। এসব ঘটনার প্রেক্ষিতে সামাজিক শালিসে আব্দুল মান্নানকে বাড়ি বের করে দেওয়া হয়।

ঘটনার তিন দিন পুর্বে ঘাতক আব্দুল মান্নান কৌশলে ভালো হওয়ার কথা বলে বাড়িতে প্রবেশ করে। সোমবার সকালে ছেলেকে বাজারে পাঠিয়ে স্ত্রীকে একা পেয়ে পরিকল্পিতভাবে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

জোসনা বেগমের চিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরবর্তীতে কুমিল্লার একটি প্রাইভেট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চৌদ্দগ্রাম থানার পরিদর্শক (তদন্ত) শুভরঞ্জন চাকমা নতুন কুমিল্লা.কমকে এ তথ্য নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে রক্তমাখা ছুরি উদ্ধার করে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে তিনি জানান।

আরও পড়ুন