কুমিল্লা
রবিবার,১ নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
১৬ কার্তিক, ১৪২৭ | ১৩ রবিউল-আউয়াল, ১৪৪২

কুমিল্লা সীমান্তে অর্ধ কোটি টাকার ভারতীয় মালামল আটক

কুমিল্লা সীমান্তের ৪ কেজি গাঁজা সহ মোঃ বেল্লাল হোসেন (৪০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে বিজিবি। মঙ্গলবার (২১ মে) জেলার সদর দক্ষিণের ভারতীয় সীমান্তের একবালিয়া এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত বেল্লাল হোসেন একবালিয়া গ্রামের আইয়ুব আলীর ছেলে।

কুমিল্লা -১০ বিজিবি ব্যাটালিয়নের অতিরিক্ত পরিচালক আব্দুল্লাহ আল ফারুকী নতুন কুমিল্লা.কমকে এ তথ্য নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সীমান্তে দায়িত্বরত বিজিবি সদস্যরা একবালিয়া এলাকা থেকে তাকে আটক। এ সময় তার সাথে থাকা একটি ঘাসের টুক্রিতে তল্লাশী করে ৪ কেজি গাঁজা জব্দ করা হয়।

এ ঘটনায় তার বিরুদ্ধে কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানায় মাদক দ্রব্যনিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের শেষে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে।

এ ছাড়াও কুমিল্লা সীমান্তের অন্যান্য বিওপির দায়িত্বর্পূণ এলাকায় অভিযান পরিচালনা করে ভারতীয় ১৭ বোতল মদ এবং ৬ শত পিস শাড়ী, ৫৫ পিস থ্রি-পিচ, ১ টি মিনি পিকআপ, ১ টি মোটর সাইকেল মালিকবিহীন অবস্থায় আটক করা হয়।

আটককৃত মাদকদ্রব্য এবং অন্যান্য মালামালের আনুমানিক মূল্য ৪৫ লাখ ১৪ হাজার ৫০০টাকা। এ সব মালামাল মাদক মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এবং অন্যান্য মালামাল মঙ্গলবার বিকেলে কুমিল্লা কাস্টমস অফিসে জমা করা হয়েছে বলে এই কর্মকর্তা জানান।

আরও পড়ুন