কুমিল্লা
শনিবার,৪ জুলাই, ২০২০ খ্রিস্টাব্দ
২০ আষাঢ়, ১৪২৭ | ১২ জিলক্বদ, ১৪৪১
শিরোনাম:
করোনায় কুমিল্লার ব্যাংক কর্মকর্তার মৃত্যু সংখ্যালঘু মুক্তিযোদ্ধা রনজিৎকে জানে মারার হুমকি দিয়ে বিএনপি নেতার হামলা কুমিল্লায় নতুন করে ৭৯ জনের করোনা শনাক্ত, আক্রান্ত বেড়ে ২৬৮১ মুরাদনগরে সমকাল প্রতিনিধি বেলাল উদ্দিন করোনায় আক্রান্ত কুমিল্লায় অর্ধশত মসজিদের শতাধিক ব্যাটারি চুরি! কুমিল্লায় ২৪ ঘন্টায় ১৩১ জনের করোনা সনাক্ত, ৭ জনের মৃত্যু মনোহরগঞ্জে সাংবাদিককে পিটিয়ে হত্যার চেষ্টা, ধরাছোঁয়ার বাইরে আসামীরা ফটোল্যাব ব্যবহারকারীর তথ্য যাচ্ছে মার্কিন গোয়েন্দা সংস্থায়! কুমিল্লায় একদিনে রেকর্ড ১৬১ জনের করোনা শনাক্ত, মৃত্যু ৩ অবশেষে মিললো জীবন রক্ষাকারী প্রথম ওষুধ

শ্বশুরবাড়িতে শিকলবন্দি জামাই আব্দুল হামিদ!

মেয়েকে শারীরিকভাবে নির্যাতনের অভিযোগে জামাইকে শিকল দিয়ে বন্দি করে রেখেছে শ্বশুরবাড়ির লোকজন। চুয়াডাঙ্গার জীবননগরে হ্যালিপ্যাড সংলগ্ন পাড়ায় এ ঘটনা ঘটেছে । শিকলবন্দি জামাই ঝিনাইদহের মহেশপুরের শ্যামকুড় গ্রামের আব্দুল হামিদের ছেলে সোহরাব হোসেন (৩০)।

শিকলবন্দি সোহরাব সাংবাদিক দের জানান, ৮-১০ দিন আগে মোবাইলে টাকা দেয়াকে কেন্দ্র করে কথাকাটাকাটির একপর্যায়ে আমার স্ত্রী নীলাকে আঘাত করি। এরপর সে আমার ওপর রাগ করে বাবার বাড়ি জীবননগরে চলে আসে।

আমি গত রবিবার সন্ধ্যায় স্ত্রী ও সন্তানকে ঈদের জামা-কাপড় দিতে এলে আমার মামাশ্বশুর আমাকে লোহার শিকল দিয়ে গাছের সঙ্গে তালাবদ্ধ করে রাখে এবং চরম ভাবে আমাকে মারপিট করে।

এ বিষয়ে মামাশ্বশুর মসলেম উদ্দিন সাংবাদিকদের জানান, আমার ভাগ্নিকে মারপিট করার কারণে ভাগনে জামাই সোহরাব হোসেনকে শিকল দিয়ে তালাবদ্ধ করে রেখেছি।

সে পালিয়ে যাওয়ার পর তার বাবা-মা আমাদের নামে যেনো মিথ্যা গুম মামলা দিতে না পারে এ জন্য তাকে আটকে রেখেছি। তার বাবা-মা এলে আমরা তাকে তাদের হাতে তুলে দেবো বলে তিনি জানান।

আরও পড়ুন