কুমিল্লা
বুধবার,১২ মে, ২০২১ খ্রিস্টাব্দ
২৯ বৈশাখ, ১৪২৮ | ২৯ রমজান, ১৪৪২

কুমিল্লাস্থ চৌদ্দগ্রাম ছাত্র ফোরামের নতুন কমিটি

কুমিল্লাস্থ চৌদ্দগ্রাম ছাত্র ফোরামের ২০১৯ -২০ সেশনের জন্য রবিউল হোসেন মিলনকে সভাপতি ও হোসাইন আহম্মেদ শাহাদাতকে সেক্রেটারী মনোনীত করে একটি কমিটি ঘোষণা করা হয়েছে।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন; সহ সভাপতি ইলিয়াস হোসেন, সাংগঠনিক সম্পাদক শাখাওয়াত হোসেন শামীম, অর্থ সম্পাদক সাইফুদ্দিন, অফিস সম্পাদক শাখাওয়াত হোসেন, সাংস্কৃতিক সম্পাদক আরিফুল ইসলাম, শিক্ষা সম্পাদক সাদ্দাম হোসেন, সাহিত্য সম্পাদক মাসুদ আলম ফয়সাল, ছাত্রকল্যাণ সম্পাদক মিজানুর রহমান, ক্রীড়া সম্পাদক আলমগীর হোসেন ও প্রচার সম্পাদক মাহমুদুল হাসান তারেক।

বুধবার (২৯ মে) বিকেলে ফোরামের প্রধান উপদেষ্টা মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার নতুন কমিটি ঘোষণা করেন।

জানা গেছে, কুমিল্লার মহানগরীর একটি অডিটরিয়ামে সদ্য বিদায়ী সভাপতি রবিউল করিম মজুমদার শামীমের সভাপতিত্বে চৌদ্দগ্রামে বাড়ি কুমিল্লা শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যায়নরত ছাত্রদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ফোরামের প্রধান উপদেষ্টা মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার ছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপদেষ্টা এ্যাড. মোঃ শাহজাহান, ভিপি সাহাব উদ্দিন, মাহবুবুর রহমান, মজিবুর রহমান ভূঁইয়া, মাহফুজুর রহমান, বেলাল হোসাইন, ছাত্রনেতা জাহিদুর রহমান, মোস্তাফিজুর রহমান, ফরিদুজ্জামানসহ প্রমুখ।

আরও পড়ুন