কুমিল্লা
বৃহস্পতিবার,২২ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
৯ ফাল্গুন, ১৪৩০ | ১১ শাবান, ১৪৪৫
শিরোনাম:
অভি’কে সিইও হিসেবে অনুমোদন দিলো আইডিআরএ কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন

কুমিল্লায় তুচ্ছ ঘটনায় এক ব্যক্তিকে পিঠিয়ে হত্যা

নিহত ফুল মিয়া পাশে পুলিশের হাতে আটক অভিযুক্ত চার জন / নতুন কুমিল্লা

কুমিল্লায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ফুল মিয়া (৬০) নামে এক ব্যক্তিকে পিঠিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় অন্তত ১০ জন আহত হয়েছে। জেলার দেবিদ্বার পৌর এলাকার বারেরা ইউছুব আলী মূন্সী বাড়ি এবং মোহনা আবাসিক এলাকার কিছু বখাটে যুব-তরুনের মাঝে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় পুলিশ ৪ জনকে আটক করে শুক্রবার (৩১ মে) দুপুরে আদালতের মাধ্যে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে।

আটকরা হলেন, মোহনা আবাসিক এলাকার রফিকুল ইসলাম মানিক’র ছেলে শিমুল (২২), পলাশা (২০), রবিউল্লাহর ছেলে মোঃ মনির হোসেন ও চানগাজী বাড়ির তরব আলী পুলিশের ছেলে শাহাীন (১৮)।

নিহত ফুল মিয়া বারেরা ইউছুব আলী মূন্সী বাড়ির মৃত: চানমিয়ার পুত্র।

পুলিশ ও স্থানীয়রা জানান, বুধবার দিবাগত রাত ৯টায় মোহনা আবাসিক এলাকার রফিকুল ইসলাম মানিক’র ছেলে শিমুল এক মেয়ে নিয়ে মোটর সাইকলযোগে বারেরা ইউছুব আলী মূন্সী বাড়ির পাশের ব্রীজের উপর যায়, সেখানে ব্রীজের উপর বসে থাকা কয়েকজন যুবক ও তরুণের মধ্যে সাব্বির’র পায়ের উপর মোটর সাইকেল’র চাকা উঠে যায়। এতে করে উভয় পক্ষের মধ্যে বাকবিতন্ডা সহ কথা কাটাকাটি প্রতিপক্ষের হাতে শিমুল লাঞ্ছিত হয়।

এক পর্যায়ে শিমুর মোবাইল ফোনে তার এলাকার লোকদের ডেকে আনে। মোহনা আবাসিক এলাকা থেকে প্রায় ৩০/৪০জন গ্যাস পাইপ, লাঠি, রড নিয়ে ঘটনাস্থলে যেয়ে এলোপাথারী হামলা চালায়। এসময় ফুলমিয়া গেইট খুলে বের হওয়ার সাথে সাথে প্রতিপক্ষ তার উপর গ্যাস পাইপ দিয়ে আঘাত করে। আঘাতে বাম চোখ সহ মাথার একাংশ থেতলে যায়। একই সময় উভয় পক্ষের অন্তত: ১০/১২জন আহত হয়।

আহতদের মধ্যে মারাত্মক জখমপ্রাপ্ত ফুলমিয়া (৬০), ফুল মিয়ার ছেলে সাব্বির আহমেদ (২০), সুরুজ মিয়ার ছেলে প্রবাসী কামাল হোসেন (২৬) সহ ৩ জনকে দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

গ্ররুতর আহত ফুল মিয়াকে আশংকাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসারত অবস্থায় বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টায় তার মৃত্যু হয়। এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে শিমুল, পলাশা, মো. মনির হোসেন ও শাহাীনকে আটক করা হয়।

এই ঘটনায় নিহতের চাচাতো ভাই আব্দুল কাদের বাদী হয়ে আটক ৪ জন সহ ১৩ জনকে এজহার নামীয় এবং অজ্ঞাতনামা আরো ৬/৭জন সহ ২০জনকে অভিযুক্ত করে হত্যা মামলা দায়ের করেন।

এব্যপারে মামলা তদন্তকারী কর্মকর্তা দেবিদ্বার থানার উপ-পরিদর্শক (এস,আই) মিঠুন সিংহ নতুন কুমিল্লা.কম-কে জানান, ৪ জনকে আটক করে কোর্ট হাজতে চালান করা হয়েছে।বাকী আসামীদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানান।

আরও পড়ুন