কুমিল্লা
শুক্রবার,২৩ এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
১০ বৈশাখ, ১৪২৮ | ১০ রমজান, ১৪৪২

লাকসামে দু’পক্ষের সংঘর্ষে বৃদ্ধসহ আহত ৪; আটক ২

কুমিল্লার লাকসামে পূর্ব শত্রুতার জের ধরে দু’পক্ষে সংঘর্ষে এক বৃদ্ধসহ ৪ জন আহত হয়েছে। এ ঘটনায় পুলিশ দুই জনকে আটক করেছে। লাকসাম পৌর শহরের পশ্চিমগাঁও পুরান বাজার এলাকার কলেজ রোডে শুক্রবার (৩১ মে) সন্ধ্যায় এ ঘংর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় রাতে লাকসাম থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগে উল্লেখ করা হয়, পশ্চিমগাঁও পুরান বাজার এলাকার কলেজ রোডে সম্পত্তি নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে বৃদ্ধ মমিন আলী তার সম্পত্তি দখলের চেষ্টা করতে গেলে প্রতিপক্ষের লোকজন হামলা চালিয়ে তাকে ও তার ছেলে জাহাঙ্গীর আলমকে আহত করে। পরে মমিন আলী ও জাহাঙ্গীরকে চিকিৎসার জন্য লাকসাম সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় মমিন আলির ছেলে জাহাঙ্গীর আলম বাদী হয়ে সৈয়দ আলি মিয়া (৬০) ও তার ছেলে ইকবাল (৩৫), ইলিয়াছ (২৫) ও এমরানকে (২৫) বিবাদী করে ওইদিন রাতে লাকসাম থানায় একটি অভিযোগ দায়ের করেন।

আহত বৃদ্ধ মমিন আলি নতুন কুমিল্লা.কম-কে বলেন, আমার ঘরে ও আশেপাশে ঝাড়ু দিয়ে দোকানের পাশে রাখলে প্রতিপক্ষ বাধা দেয়। কথা কাটাকাটির একপর্যায়ে তারা আমার উপর হামলা চালায়।

অপরদিকে বিবাদী সৈয়দ আলী মিয়া নতুন কুমিল্লা.কম-কে জানান, আমাদের খাবার হোটেলের সামনে ইফতার সামগ্রী বিক্রিকালে মমিন আলি পাশ্ববর্তী ঘর ঝাড়– দিয়ে ধুলা-বালু উড়াতে থাকলে আমার ছেলে ইকবাল বাধা দেয়। আমি আসরের নামাজে মসজিদে থাকায় একা পেয়ে মমিন আলী ও তার ছেলে জাহাঙ্গীর আমার ছেলে ইকবাল ও পাশের দোকানে থাকা অপর ছেলে এমরানের উপর হামলা করে।

এ সময় ধস্তাধস্তিতে মমিন আলি তার টিনের ঘরে পড়ে গিয়ে কয়েক স্থানে কেটে যায়। পরে আমরা এসে উভয় পক্ষকে শান্ত করি। এ ঘটনায় আহত আমার ছেলে ইকবাল ও এমরানকে স্থানীয় বেসরকারি হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

এ বিষয়ে লাকসাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোজ কুমার দে নতুন কুমিল্লা.কম-কে জানান, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য শনিবার ইকবাল ও এমরান নামে ২ জনকে আটক করা হয়েছে। তদন্ত সাপেক্ষ পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন