কুমিল্লা
সোমবার,২৪ জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
১০ মাঘ, ১৪২৮ | ২০ জমাদিউস সানি, ১৪৪৩

কুমিল্লায় ১১ গ্রামের গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

কুমিল্লার চান্দিনা ও দেবিদ্বারে ১১টি গ্রামে বিচ্ছিন্ন করা হলো অবৈধ গ্যাস সংযোগ। সোমবার (১৭ জুন) দুপুর থেকে বিকেল পর্যন্ত চান্দিনার মাধাইয়া ইউনিয়নের কুটুম্বপুর সামিট পাওয়ার প্লান্ট সংলগ্ন স্থানে থেকে এই উচ্ছেদ অভিযান পরিচালনা করেন বাখরাবাদ গ্যাস কর্তৃপক্ষ।

এই অভিযানে সোমবার দুপুর থেকে বিকেল পর্যন্ত অন্তত ২০ কিলোমিটার এলাকা থেকে অবৈধ গ্যাস লাইন উচ্ছেদ করা হয়।

বাখরাবাদ গ্যাস কোম্পানীর ৬ইঞ্চি পাইপ ছিদ্র করে অবৈধ ভাবে মাধাইয়া ইউনিয়নের ৭টি এবং পাশ্ববর্তী দেবিদ্বার উপজেলার ভানী ইউনিয়নের ৪টি গ্রামের গ্যাস সংযোগ দিয়ে গ্রাহকদের কাছ থেকে কোটি কোটি টাকা হাতিয়ে নেয় শাহজাহান নামের এক কথিত ঠিকদার।

এ বিষয়ে বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানীর উপ-মহাব্যবস্থাপক (এসএন্ডএস) মো. হেলাল উদ্দিন শিকদার নতুন কুমিল্লা.কম-কে জানান, রমজান মাসেই বিভিন্ন পত্রিকার মাধ্যমে বিষয়টি আমরা জানতে পারি। পবিত্র রমজান মাস এবং ঈদ মৌসুম বিধায় তাৎক্ষনিক ভাবে ব্যবস্থা গ্রহণ করা হয়নি। পরবর্তীতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে আলোচনা করে আজ উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়।

এ সময় অভিযানে উপস্থিত ছিলেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এসএম জাকারিয়া, র‌্যাব-১১ কমান্ডার প্রবণ কুমার, চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবুল ফয়সল সহ বাখরাবাদ গ্যাস ডিসট্রিবিউশন কোম্পানীর বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও পুলিশ-র‌্যাবের সদস্যরা।

আরও পড়ুন