কুমিল্লা
শনিবার,২৭ ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
১৪ ফাল্গুন, ১৪২৭ | ১৪ রজব, ১৪৪২

কুমিল্লায় তুলে নিয়ে স্কুল ছাত্রীকে ধর্ষণ; আটক ১

ফাইল ছবি

কুমিল্লার লাকসামে সপ্তম শ্রেনীতে পড়ুয়া এক স্কুল ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। লাকসাম রেলওয়ে জংশন স্কুল কলোনীর একটি বাসায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় মঙ্গলবার (১৮ জুন) সন্ধ্যায় লাকসাম রেলওয়ে থানা পুলিশ অভিযুক্ত মোসলেহ উদ্দিন বাবুকে (২৮) আটক করে লাকসাম থানায় সোপর্দ করেছে।

অভিযুক্ত মোসলেহ উদ্দিন বাবু রেলওয়ে এলাকায় ভ্রাম্যমান হকার ও পৌর এলাকার পাইকপাড়ার গ্রামের আবুল হোসেনের ছেলে।

লাকসাম রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন নতুন কুমিল্লা.কম-কে এ তথ্য নিশ্চিত করে জানান, ধর্ষণের শিকার ওই স্কুল ছাত্রীর বাড়ি ব্রাক্ষনবাড়ীয়ার ভৈরব উপজেলায়।

মঙ্গলবার সকালে ট্রেন যোগে লাকসাম রেলওয়ে জংশনে মুঠোফোনে তার পূর্ব পরিচিত এক বন্ধুর সাথে দেখা করতে আসে। এ সময় তার ওই বন্ধুকে মারধর করে ধর্ষক মোসলেহ উদ্দিন বাবু তাকে রেলওয়ের জংশন স্কুল কলোনীর একটি বাসায় নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

এক পর্যায়ে মেয়েটি কৌশলে সেখান থেকে বেরিয়ে থানায় এসে অভিযোগ করলে রেলওয়ে পুলিশ অভিযান চালিয়ে তাকে আটক করে। জ্ঞিাসাবাদ শেষে সন্ধ্যায় মোসলেহ উদ্দিন বাবুকে লাকসাম থানায় সোপর্দ্দ করা হয়।

লাকসাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন নতুন কুমিল্লা.কম-কে জানান, ধর্ষকের বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে। বুধবার (১৯ জুন) সকালে কুমিল্লা আদালতে প্রেরণ করা হবে।

আরও পড়ুন