কুমিল্লা
রবিবার,১৬ মে, ২০২১ খ্রিস্টাব্দ
২ জ্যৈষ্ঠ, ১৪২৮ | ৩ শাওয়াল, ১৪৪২

চৌদ্দগ্রামে অজ্ঞাত দুই ব্যক্তির লাশ উদ্ধার

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে কুমিল্লার চৌদ্দগ্রামে পৃথক স্থান থেকে অজ্ঞাতনামা দুই ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২০ জুন) সকালে মহাসড়কের নোয়াপাড়া জেএমআই সিরিঞ্জ ফ্যাক্টরীর পাশ ও সুজাতপুর এলাকা থেকে লাশ দুটি উদ্ধার করে চৌদ্দগ্রাম থানা ও মিয়াবাজার হাইওয়ে পুলিশ ।

মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আবুল হোসেন নতুন কুমিল্লা.কম-কে জানান, মহাসড়কের পাশে স্থানীয়রা অজ্ঞাত মৃতদের লাশ দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে জেএমআই সিরিঞ্জ ফ্যাক্টরীর পাশ থেকে উদ্ধার অজ্ঞাত ব্যক্তির (৩৬) লাশ উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতাল মর্গে প্রেরণ করে।

ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা অন্য স্থানে তাকে হত্যা করে লাশ মহাসড়কের সড়কের পাশে ফেলে যায়। নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে বলে তিনি জানান।

অন্যদিকে, চৌদ্দগ্রাম থানার উপ-পরিদশক (এসআই) আরিফ হোসেন নতুন কুমিল্লা.কম-কে জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে উপজেলার চিওড়া ইউনিয়নের সুজাতপুর এলাকায় অজ্ঞাত (২২) এক যুবকের লাশ দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতের লাশ উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতাল মর্গে প্রেরণ করে। ধারণা করা হচ্ছে দ্রুতগামী অজ্ঞাত কোন গাড়ির ধাক্কায় যুবকটি নিহত হতে পারেন।

আরও পড়ুন