কুমিল্লা
বুধবার,১ ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১৮ মাঘ, ১৪২৯ | ৯ রজব, ১৪৪৪
শিরোনাম:
কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি

চৌদ্দগ্রামে অজ্ঞাত দুই ব্যক্তির লাশ উদ্ধার

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে কুমিল্লার চৌদ্দগ্রামে পৃথক স্থান থেকে অজ্ঞাতনামা দুই ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২০ জুন) সকালে মহাসড়কের নোয়াপাড়া জেএমআই সিরিঞ্জ ফ্যাক্টরীর পাশ ও সুজাতপুর এলাকা থেকে লাশ দুটি উদ্ধার করে চৌদ্দগ্রাম থানা ও মিয়াবাজার হাইওয়ে পুলিশ ।

মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আবুল হোসেন নতুন কুমিল্লা.কম-কে জানান, মহাসড়কের পাশে স্থানীয়রা অজ্ঞাত মৃতদের লাশ দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে জেএমআই সিরিঞ্জ ফ্যাক্টরীর পাশ থেকে উদ্ধার অজ্ঞাত ব্যক্তির (৩৬) লাশ উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতাল মর্গে প্রেরণ করে।

ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা অন্য স্থানে তাকে হত্যা করে লাশ মহাসড়কের সড়কের পাশে ফেলে যায়। নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে বলে তিনি জানান।

অন্যদিকে, চৌদ্দগ্রাম থানার উপ-পরিদশক (এসআই) আরিফ হোসেন নতুন কুমিল্লা.কম-কে জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে উপজেলার চিওড়া ইউনিয়নের সুজাতপুর এলাকায় অজ্ঞাত (২২) এক যুবকের লাশ দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতের লাশ উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতাল মর্গে প্রেরণ করে। ধারণা করা হচ্ছে দ্রুতগামী অজ্ঞাত কোন গাড়ির ধাক্কায় যুবকটি নিহত হতে পারেন।

আরও পড়ুন