কুমিল্লা
বৃহস্পতিবার,২২ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
৯ ফাল্গুন, ১৪৩০ | ১১ শাবান, ১৪৪৫
শিরোনাম:
অভি’কে সিইও হিসেবে অনুমোদন দিলো আইডিআরএ কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন

কুমিল্লায় নিখোঁজের ১৬ দিনেও সন্ধান মেলেনি নাবিলের

নিখোঁজ নাবিল

কুমিল্লার বুড়িচংয়ে নাবিল (১৫) প্রতিবন্ধি ১৬ দিন ধরে নিখোঁজ রয়েছে। সে মানষিক প্রতিবন্ধি হওয়ায় ভাল ভাবে কথা বলতে পারে না।
নাবিল বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের ঝুমুর উত্তর পাড়া গ্রামের এলাকার দুলাল মিয়ার ছেলে।ছেলে সন্ধায় চেয়ে আকুতি জানিয়েছেন বাবা-মা।

মা কহিনুর আক্তার নতুন কুমিল্লা.কম-কে জানায়, গত ৬ জুন নাবিল স্থানীয় ময়নামতি বাজারে যায়। এর পর বাজার থেকে বাড়ি না ফেরায় বিভিন্ন স্থানে খুজা-খুজি করি। হারিয়ে যাওয়ার সময় তার পরনে একটি হাফপেন্ট ছিল। নিখোঁজ নাবিল মানষিক প্রতিবন্ধি হওয়ায় ভাল ভাবে কথা বলতে পাড়ে না।

নাবিল তার নাম, বাবার নাম, ঠিকানা কিছুই বলতে পাড়ে না। ১৬ দিন ধরে হন্ন হয়ে খোঁজছে তার পরিবার।যদি কোন সহৃদয়বান ব্যাক্তি তার কোন সন্ধায় পেয়ে থাকেন পরিবারে সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ করেছেন নাবিলের বাবা-ম। যোগাযোগের ফোন নাম্বার ০১৯৬৯-৪৪৫০৩৮।

আরও পড়ুন