কুমিল্লা
বৃহস্পতিবার,২২ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
৯ ফাল্গুন, ১৪৩০ | ১১ শাবান, ১৪৪৫
শিরোনাম:
অভি’কে সিইও হিসেবে অনুমোদন দিলো আইডিআরএ কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন

কুবি শিক্ষার্থীদের বহনকারী বাসের সঙ্গে ট্রাকের সংঘর্ষ

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) শিক্ষার্থীদের বহনকারী বাসের সঙ্গে ট্রাকের সংঘর্ষ হয়েছে।

ঢাকা-চট্টগ্রাম হাইওয়ের বেলতলী এলাকায় বুধবার (২৬ জুন) বিকেলে ছাত্র-ছাত্রীরা ক্যাম্পাস থেকে শহরে ফিরার পথে এ দুর্ঘটনা ঘটে। তবে এ ঘটনায় কোনো শিক্ষার্থী আহত হওয়ার খবর পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শী এক শিক্ষার্থী নতুন কুমিল্লা.কম-কে জানান, ছাত্র-ছাত্রীদের বহনকারী বাসটি মহাসড়কে ওঠার সময় দ্রুতগামী একটি ট্রাকের সঙ্গে লেগে। এ সময় গাড়িতে থাকা শিক্ষার্থীরা উত্তেজিত হয়ে ট্রাকটির সামনের গ্লাস ভাংচুর করে এবং মহাসড়ক অবরোধের চেষ্টা করে। পরে স্থানীয়রা তাদের বুঝিয়ে শান্ত করলে তারা বাসে করে শহরে চলে যায়।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর কাজী মোহাম্মদ কামাল উদ্দিন নতুন কুমিল্লা.কম-কে বলেন, বিষয়টি দুঃখজনক। লিংক রোডে আনসার না থাকায় এমন ঘটনা ঘটেছে। আগামীকাল থেকে ওই স্থানে এক জন আনসার সদস্য দেওয়া হবে।

আরও পড়ুন