কুমিল্লা
রবিবার,৩ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
১৯ ফাল্গুন, ১৪৩০ | ২১ শাবান, ১৪৪৫
শিরোনাম:
অভি’কে সিইও হিসেবে অনুমোদন দিলো আইডিআরএ কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন

দাউদকান্দিতে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে; নিহত ২

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার দাউদকান্দিতে যাত্রীবাহি বাস খাদে পড়ে দুই নারী যাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও ১৫ যাত্রী। তাদেরকে স্থানীয় ও কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (২৭ জুন) বিকেলে মহাসড়কের উপজেলার ইলিয়টগঞ্জের টাইমটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, জেলার বুড়িচং উপজেলার সিতালীহর গ্রামের সফিকুর রহমানের স্ত্রী রৌশন আরা বেগম (৫৫) এবং মুরাদনগর উপজেলার মামুন মিয়ার মেয়ে আনিকা (২২)।

ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক মো. মনিরুল ইসলাম নতুন কুমিল্লা.কমকে এ তথ্য নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টার দিকে মহাসড়কের দাউদকান্দি উপজেলার ইলিয়টগঞ্জের টাইমটা এলাকায় ঢাকা থেকে কুমিল্লামুখি দ্রুতগামী রয়েল কোচ পরিবহনের যাত্রীবাহি একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে রৌশন আরা ও আনিকা নারী যাত্রী নিহত হয়।

খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে আহতদের উদ্ধার করে স্থানীয় ও কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন এবং নিহতদের লাশ উদ্ধার করে পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে বলে উপ-পরিদর্শক মো. মনিরুল ইসলাম জানান।

আরও পড়ুন