কুমিল্লা
শুক্রবার,৪ ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
১৯ অগ্রহায়ণ, ১৪২৭ | ১৮ রবিউস-সানি, ১৪৪২

টাইগার এখনো ‘দিশা’ হারাননি

ভারতীয় গণমাধ্যমগুলোতে প্রকাশ করা হয়েছে টাইগার শ্রফ ও দিশা পাতানি তাদের প্রেমের সম্পর্কের পাট চুকিয়ে ফেলেছেন। এখন শোনা যাচ্ছে- এই তারকা জুটির প্রেমের সম্পর্কে বিন্দু পরিমাণ ভাটা পরেনি। এই জুটি যেনো তাদের ভালোবাসার কথা প্রকাশ্যে আনে সে কারণেই এমন মিথ্যা খবর রটানো হয়েছে বলে দাবি করছে টাইগার-দিশার একটি ঘনিষ্ঠসূত্র।

ওই সূত্র জানান- টাইগার-দিশা জনসাধারণের কাছে তাদের সম্পর্কের কথা মৌখিকভাবে স্বীকার করেনি। কিন্তু তাদের তো এখনও একসঙ্গে দেখা যাচ্ছে। তাহলে তারা কিভাবে সম্পর্কের ইতি টানলেন?

সূত্র আরও জানান- এটি বিনোদন সাংবাদিকতার অন্যতম প্রাচীনতম কৌশল। তারা তারকাদের লুকানো প্রেমের সম্পর্কের কথা প্রকাশ্যে আনতে এ ধরনের তথ্য প্রকাশ করে থাকে। টাইগার-দিশা ভালো আছেন এবং এখনও একসঙ্গে আছেন। এই মুহূর্তে তাদের সম্পর্ক নিয়ে কথা বলার কোন ইচ্ছা নেই।

টাইগারে এক ঘনিষ্ঠ বন্ধু বলেন- ‘টাইগার এখন তার ক্যারিয়ার নিয়ে ব্যস্ত রয়েছেন। তবে দিশার ক্যারিয়ার কিছু সময়ের জন্য থেমে আছে। তাই এই মুহূর্তে তাদের কোন দিকে বেশি নজর দেওয়া উচিত তারা সেটি খুব ভালো করেই জানেন।

অন্যান্য জুটির মতো এই জুটিও একে অপরের জন্য খুব একটা সময় বের করতে পারেন না। কিন্তু এর মানে এই নয় যে, তাদের বিচ্ছেদ হয়ে গেছে।’

আরও পড়ুন